ফেসবুক-ইনস্টাগ্রামে লাইভে পাপী মনা

তরুণ সংগীতশিল্পী পাপী মনা লাইভ আসছেন পরশু ৭ জুন রোববার। ফেসবুক ও ইনস্টাগ্রামে লাইভ প্রচার করা হবে ওই দিন নিউইয়র্ক সময় সকাল সাড়ে ৯টা। জনপ্রিয় অভিনেতা শহিদুল আলম সাচ্চুর সঞ্চালনায় পাপী মনা গল্পচ্ছলে গাইবেন গান। অভিনেতা সাচ্চ্চু নাটক ও বাংলা সিনেমার জনপ্রিয় ও শক্তিমান একজন অভিনেতা।
এই বিষয়ে পাপী মনা বলেন, সারা বিশ্বের বাংলা ভাষাভাষী মানুষের জন্য এই প্রয়াস। বর্তমান সময়ে করোনার প্রভাবে গৃহবন্দী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে এই প্রয়াসে সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে।
ইতিমধ্যে পাপী মনা করোনা নিয়ে ইংরেজি গান ‘গার্ডেন অব ডেথ’ গেয়ে প্রশংসা কুড়িয়েছেন। নিউইয়র্কপ্রবাসী তিন তরুণ এস জে আহমেদ, পাপী মনা এবং আশরাফুল আলমের গানটি তাদের ভেরিফাইড ইউটিউব, ইনস্টাগ্রামসহ অনলাইনে শোনা যাচ্ছে। গান লেখার পাশাপাশি গানে কণ্ঠ দিয়েছেন পাপী মনা, এস জে আহমেদ ও আশরাফুল আলম। গানটির ভিডিও পরিচালনা করেছেন পাপী মনা ও এস জে আহমেদ।
পাপী মনা বলেন, ফেসবুক ও ইনস্টাগ্রামের লাইভ সম্প্রচারিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। এ ছাড়া নিয়ে নিউইয়র্ক ও কানাডার সময় রোববার সকাল ৯:৩০টা, লন্ডন ও লিসবন সময় দুপুর ২:৩০টা, প্যারিস, বার্লিন ও রোমে বিকেল ৩:৩০টা, কুয়েত ও দোহা সময় বিকেল ৪:৩০টা, দুবাই সময় বিকেল ৫:৩০টা, টোকিও সময় রাত ১০:৩০টা ও সিডনি সময় রাত ১১:৩০টা।
লিংকগুলো হচ্ছে https://www.facebook.com/followpapimona ও www.instagram.com%2Fpapimonaofficial%3Ffbclid%3DIwAR3u। বিজ্ঞপ্তি