কামরানের আত্মার শান্তি কামনায় জালালাবাদ অ্যাসোসিয়েশন

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দীন আহমদ কামরান সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচে মারা যান। এতে সিলেটসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী সিলেটবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে জালালাবাদ অ্যাসোসিয়েশন অব আমেরিকা ইনক। ১৬ জুন তাঁর আত্মার শান্তি কামনায় সংগঠনের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৬ জুন সংগঠনের পক্ষ থেকে কামরানের বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়। এতে কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত হন। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা জুবায়ের আহম্মেদ রাজু।

দোয়ার পর স্মরণসভায় সভাপতিত্ব করেন জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভাপতি মইনুল হক চৌধুরী হেলাল। সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরীর পরিচালনায় আলোচনায় অংশ নেন জালালাবাদ অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, সদ্য সাবেক সভাপতি বদরুল খান, সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা, বাংলাদেশ সোসাইটির উপদেষ্টা আব্দুল হাসিব হাসনু, সংগঠনের উপদেষ্টা আব্দুস ছালাম, আব্দুল শহীদ ও নাসিক উদ্দীন, নির্বাচন কমিশনার সৈয়দ কামাল উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হসিব মামুন, সাবেক উপদেষ্টা বাংলাদেশ সোসাইটির আজিমুর রহমান, সাবেক উপদেষ্টা মকবুল রহিম, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান, হবিগঞ্জ জেলা সমিতির সভাপতি দেওয়ান বজলু চৌধুরী, সাবেক উপদেষ্টা তোফায়েল চৌধুরী, সাবেক সহসভাপতি শাহ মিজান, সাবেক সহসভাপতি তোফায়েল চৌধুরী, সহসভাপতি আহবাব চৌধুরী, সহসভাপতি মঞ্জুর চৌধুরী, সহসভাপতি শফি উদ্দীন তালুকদার, সহসভাপতি জুসেফ চৌধুরী, সিলেট সদর সমিতির সভাপতি দেওয়ান সাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ূন চৌধুরী, ওসমানী সমিতির সভাপতি বসির উদ্দীন, হবিগঞ্জ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আকবর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কোষাধ্যক্ষ মইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মানিক আহমদ, প্রচার ও দপ্তর সম্পাদক বুরহান উদ্দীন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শরিফুল হক, সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী, ক্রীড়া সম্পাদক শাহিন কামালী, আইন ও আন্তর্জাতিক সম্পাদক শামীম আহমেদ, মহিলা-বিষয়ক সম্পাদক সুতিপা চৌধুরী, সদস্য হেলিম উদ্দীন, মান্না মুন্তাসির, রোকন হাকিক ও মিজানুর রহমান। এ ছাড়া সিলেট বিভাগের বিভিন্ন সামাজিক সংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।