এক উপস্থাপকের বক্তব্যের নিন্দা আ.লীগ সভাপতির

১৫ আগস্টের হত্যাকাণ্ড নিয়ে ঢাকার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাবেক এক অনুষ্ঠান উপস্থাপকের মন্তব্যকে আপত্তিকর এবং জাতির জনক ও তার পরিবারের হত্যাকারী কাপুরুষদের প্রতি তার সমর্থনের বহিঃপ্রকাশ বলে মনে করেন যুক্তরাষ্ট্র শাখা আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।
এক বিবৃতিতে সিদ্দিকুর রহমান বলেন, যখন আমেরিকার বিচার বিভাগকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি কর্নেল রশিদ আহমেদ চৌধুরীর ‘আশ্রয়’ আবেদন পুনরায় খতিয়ে দেখতে অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বার নির্দেশ দিয়েছেন, তখন প্রকাশ্যে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে কটূক্তি করে নিজেকে খুনিদের সমর্থক হিসেবে তুলে ধরেছেন ওই উপস্থাপক। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নির্মম হত্যাকাণ্ডকে নিয়ে এমন মন্তব্য বাংলাদেশের স্বাধীনতার স্থপতির প্রতি শুধু অসম্মান নয়, একই সঙ্গে বাংলাদেশবিরোধী আন্তর্জাতিক চক্রের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পৃক্ততা প্রমাণ করে।
সভাপতি আরও বলেন, এই অপকর্মরোধে সারা বিশ্বের মুজিবপ্রেমী এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি সম্মিলিতভাবে অপপ্রচারেলিপ্ত ইউটিউব চ্যানেল ও ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করতে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের কাছে অভিযোগ উত্থাপন করতে পারি। বিজ্ঞপ্তি