বিএডিভির আয়োজনে শিক্ষার্থীদের সংবর্ধনা

সাউথ নিউজার্সি ও ডেলাওয়ার অঞ্চলের স্কুল সম্পন্ন করা শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বিএডিভি। জুম মিটিংয়ের মাধ্যমে অনলাইনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ সংবর্ধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. আশিক আনসার। অনুষ্ঠানের শুরুতেই আমেরিকা ও বাংলাদেশের জাতীয় সংগীত বাজানো হয়। পরে সভাপতি তাঁর বক্তব্যের মাধ্যমে স্কুল সম্পন্ন করা শিক্ষার্থী ও বিশেষজ্ঞ প্যানেলিস্টদের সম্মান জানান। শিক্ষার্থীরা তাদের পরিচয় ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে। এর পর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থীদের জন্য তাদের অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীদের পাঠানো শুভেচ্ছা বার্তা তুলে ধরা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন দিতি হোসাইন ও ফাইজাল চৌধুরী।
অনুষ্ঠানটি শেষ হয় বিএডিভির মাল্টিমিডিয়া প্রোডাকশন থেকে তৈরি গান ‘আ মিলিয়ন ড্রিমস’ পরিবেশনার মধ্য দিয়ে। গানের সঙ্গে কণ্ঠ মেলায় শিক্ষার্থীরাও।
অনুষ্ঠানে প্যানেল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শামীম মোহাম্মদ, ড. ফারুক সিদ্দিকী, ড. কাওসার জাহান, ড. হায়দার আলী, ড. বজলে গামা জহুরুল হক, ডা. ইবরুল চৌধুরী ও ডা. জিয়াউদ্দিন আহমেদ। সংবর্ধনাপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ছিল তাহসীন আরফী, সাদিয়া অর্পি, সামাহ শারমীন, নাফিসা ভূঁইয়া, নিশাত চৌধুরী, তারান্নুম চৌধুরী, ব্রাইয়ান এলাম গোরস্কি, ইয়াসমিন আলম খন্দকার, ফাইজেল কাবিলি, জোয়াদ লস্কর, আলীনা ইনাস আতাহার, রাইদা রুম্মান, তনিমা রহমান, নাজিয়া হক, নাফিসা আমিন প্রমুখ।