এমসি কলেজ অ্যালামনাইর কার্যকরী পরিষদের সভা

সিলেট এমসি অ্যান্ড গভর্নমেন্ট কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।
৬ আগস্ট অনুষ্ঠিত ভার্চ্যুয়াল এ সভায় নির্বাহী সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী কোরআন তিলাওয়াত করেন। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সদস্য জাবেদ আহমদ বাবুসহ অসুস্থ ব্যক্তিদের সুস্থতা কামনা এবং নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে প্রচার সম্পাদক মোহাম্মদ আকমল খানের দোয়া পরিচালনার মাধ্যমে সভার কাজ শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বেলাল উদ্দিন। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুর রহমান। পরে গঠনতন্ত্র মোতাবেক সাধারণ সভার তারিখ আগামী ১২ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়।
সভায় কোভিড-১৯ পরিস্থিতিতে বর্তমান কার্যকরী পরিষদের মেয়াদ ছয় মাস বাড়ানোর প্রস্তাব সর্বসম্মতিতে গৃহীত হয়। কার্যকরী পরিষদের ছয় মাস (জুন ২০২১ পর্যন্ত) মেয়াদ বাড়ানোর এই প্রস্তাব আগামী ১২ সেপ্টেম্বর অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় অনুমোদনের মাধ্যমে চূড়ান্ত হিসেবে গণ্য হবে।
অন্যান্য আলোচনায় কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ, মাস্ক বিতরণ এবং বর্তমান কার্যকরী পরিষদের কার্যক্রমের একটি তালিকা প্রকাশ নিয়েও আলোচনা করা হয়।
সভায় অংশ নেন—সংগঠনের সহসভাপতি সফিক উদ্দিন চৌধুরী, আজিমুর রহমান, দেওয়ান সাহেদ চৌধুরী, সহসাধারণ সম্পাদক মো. হোসেন সরোয়ার, কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহনাওয়াজ চৌধুরী, প্রচার সম্পাদক মোহাম্মদ আকমল খান, ক্রীড়া সম্পাদক আবদুল আহাদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ রেজাউল করিম, দপ্তর সম্পাদক মো. খায়রুল ইসলাম, নির্বাহী সদস্য কাজী অদুদ আহমদ, মোহাম্মদ জুলকারনাইন জায়গীরদার, শাখাওয়াত আলী, মোহাম্মদ আলী, মামুনুর রসিদ, গোলাম কিবরিয়া চৌধুরী, কাদির বকত, তোফায়েল চৌধুরী ও মো. আমিনুল হক।