পুমা এল বাংলাদেশে

ঢাকায় পুমার ফ্ল্যাগশিপ স্টোর
ঢাকায় পুমার ফ্ল্যাগশিপ স্টোর

বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে আন্তর্জাতিক স্পোর্টস ব্র্যান্ড পুমা। ৭ মার্চ ঢাকার বনানীতে উদ্বোধন হলো পুমার ফ্ল্যাগশিপ স্টোর। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মুশফিকুর রহিম, সাব্বির রহমান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, মোসাদ্দেক হোসেনসহ অনেকে।

উদ্বোধনী আয়োজনে পুমা ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক অভিষেক গাঙ্গুলি বলেন, ‘বাংলাদেশের ক্রীড়া সংস্কৃতি বেশ দ্রুত এগোচ্ছে। তাই এ দেশের বাজারে পুমার সামগ্রী বিক্রি করা কৌশলগতভাবে আমাদের জন্য ছিল গুরুত্বপূর্ণ। আর শুরুতেই বাংলাদেশের প্রাণকেন্দ্র ঢাকায় আমাদের উপস্থিতি নিশ্চিত করতে পেরে আমরা আনন্দিত।’

বাংলাদেশে পুমার পণ্য ক্রয়ের সুবিধা নিয়ে এসেছে ডিবিএল গ্রুপ।

ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, ‘আমরা এ দেশে আমাদের কার্যক্রম আরও বিস্তৃত করতে চাই। আশা করি ক্রেতাদের চাহিদা মাথায় রেখে পুমা সামনে আরও এগিয়ে যাবে।’

বনানী ১১ নম্বর রোডের ১৫৩/ই বাড়িতে মোট ২ হাজার ২০০ বর্গফুট জায়গাজুড়ে পুমার বাংলাদেশ শাখায় মিলবে নানা ধরনের ক্রীড়া পণ্য। এর মধ্যে আছে নানা রকম জুতা, টি-শার্ট, পোলো শার্ট, ব্যাগ প্যাক, ভ্রমণ ব্যাগ, হাত ব্যাগ, জ্যাকেট, ক্যাপ, ট্রাউজার, পানির পট ইত্যাদি।

নতুন শাখা

টুয়েলভ
ফ্যাশন হাউস টুয়েলভের নতুন শাখা চালু হয়েছে বসুন্ধরা সিটি শপিং মলে। ১২ এপ্রিল চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও অভিনেতা সিয়াম আহমেদ যৌথভাবে নতুন শাখার উদ্বোধন করেন। উদ্বোধন উপলক্ষে বসুন্ধরার নতুন শোরুমটিতে ২০ শতাংশ ছাড় চলছে। এখানে মিলবে তরুণ–তরুণী ও শিশুদের পোশাক।

ডিমান্ড

ফ্যাশন হাউস ডিমান্ড নতুন দোকান চালু করেছে রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলায়। ডিমান্ডের ১২তম এই দোকান উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজয়ানুল হক চৌধুরী। ঈদকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে নতুন এই শাখার পোশাকের সংগ্রহ।

উদ্বোধন

মধ্যপ্রাচ্যের ফ্যাশন ব্র্যান্ড স্প্ল্যাশ যাত্রা শুরু করেছে বাংলাদেশে। রাজধানীর যমুনা ফিউচার পার্কের প্রথম তলা, দোকান-১বি, ২৩-২৫ নর্থ কোটে দোকানটির উদ্বোধন হলো স্প্ল্যাশ ফ্যাশন বাংলাদেশ নামে।

৭ হাজার ৫০০ বর্গফুটের এই দোকানে পাওয়া যাবে বিশ্বের অনেক জনপ্রিয় ব্র্যান্ডের ফ্যাশন সামগ্রী। এর মধ্যে আছে সালমান খানের বিং হিউম্যান, ক্রিশ্চিয়ানো রোনালদোর সিআর সেভেন, ইতালির কাপ্পা, হংকংয়ের বসিনি, আইকনিক ইত্যাদি।

গরমের পোশাক

গরমে আরামদায়ক পোশাক এনেছে ফ্যাশন হাউস আর্ট। হালকা রঙের এসব পোশাকে ব্যাবহার করা হয়েছে সুতি কাপড়। ছেলেদের শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ইত্যাদি পাওয়া যাবে এখানে।

ফ্রোজেন মমো

গরম–গরম মমোর স্বাদে এরই মধ্যে পরিচিত নাম টেস্টি টিবেত। এবার তাদের নতুন সংযোজন ফ্রোজেন মমো। টেস্টি টিবেতের মমো এখন মিলবে ঢাকার বিভিন্ন সুপার শপ এবং গ্রোসারি শপে। ফ্রোজেন মমো বাজারে পাওয়া যাবে গরু ও মুরগির ২টি ভিন্ন স্বাদে। অনলাইন দোকান চালডাল ডটকমেও পাওয়া যাবে টেস্টি টিবেতের মমো।