default-image

জাতীয় পার্টির (জাপা) ভাবমূর্তি পরিচ্ছন্ন বলে দাবি করেছেন দলের চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, এ কারণে সমাজে পরিচ্ছন্ন ভাবমূর্তির বিশিষ্ট ব্যক্তিরা জাতীয় পার্টিতে যোগ দিতে আগ্রহ প্রকাশ করছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারাও জাতীয় পার্টিতে যোগ দিতে যোগাযোগ অব্যাহত রেখেছেন।
আজ শনিবার দুপুরে জাপার বনানীর কার্যালয়ে দলের সংসদ সদস্যদের সঙ্গে এক সভায় জি এম কাদের এ কথা বলেন।

জি এম কাদের বলেন, আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে দেশের মানুষের কাছে জাতীয় পার্টির ইমেজ পরিচ্ছন্ন। তাই আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি অত্যন্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। দেশের তরুণসমাজের সামনেও জাতীয় পার্টি অত্যন্ত আকর্ষণীয়। এ অবস্থায় মানুষ আগ্রহভরে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে।

বিজ্ঞাপন

জাপার চেয়ারম্যান দলের সম্ভাবনাকে ধরে রাখতে দলীয় সাংসদদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, প্রতিটি ইউনিটে জাতীয় পার্টিসহ সব অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে। জাতীয় পার্টিকে একটি শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত করতে হবে।

সভায় দলীয় সাংসদ ও জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া, ফকরুল ইমাম, মসিউর রহমান রাঙ্গা, নাসরিন জাহান, নাজমা আখতার, লিয়াকত হোসেন, রওশন আরা মান্নান, শফিকুল ইসলাম জিন্নাহ, নুরুল ইসলাম তালুকদার, পনির উদ্দিন আহমেদ ও পীর ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন