এরশাদের মৃত্যুতে বিদিশার আবেগঘন স্ট্যাটাস

বিজ্ঞাপন
default-image

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুতে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তাঁর সাবেক স্ত্রী বিদিশা। সেখানে তিনি সদ্যপ্রয়াত এরশাদকে উদ্দেশ করে লিখেছেন, ‘আমিও আজমির শরিফে, আর তুমিও চলে গেলে। আবার হয়তো দেখা হবে অন্য এক দুনিয়ায়।’

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল পৌনে আটটায় মারা যান এরশাদ। তাঁর মৃত্যুর পরই বিদিশা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এরশাদকে নিয়ে স্ট্যাটাস দেন।

বিরোধীদলীয় নেতা এরশাদের মৃত্যুর পর তাঁর সাবেক স্ত্রী বিদিশা ফেসবুকে লিখেছেন, ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমির শরিফ আসলাম, আর তুমিও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।’

default-image

গত ২৭ জুন সকালে এরশাদ (৮৯) অসুস্থবোধ করলে তাঁকে সিএমএইচে ভর্তি করা হয়। তিনি রক্তে হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন। তিনি লাইফ সাপোর্ট ছিলেন।

দেড় দশক আগে বিদিশার সঙ্গে এরশাদের বিয়ে ছিল রাজনৈতিক অঙ্গনের আলোচিত ঘটনা। এরশাদ-বিদিশার একমাত্র ছেলে শাহতা জারাব (এরিক এরশাদ)। বিয়ের পর বিদিশার জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় হওয়ার ঘটনায় এরশাদের প্রথম স্ত্রী রওশন এরশাদ রুষ্ট হয়েছিলেন। ২০০৫ সালে বিচ্ছেদের পর এরিককে নিয়ে এরশাদ ও বিদিশার যুদ্ধ আদালতে গড়িয়েছিল। পরে আদালতের আদেশে এরিকের দায়িত্ব পান এরশাদ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন