বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ রোববার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও ইফতার অনুষ্ঠানে এসব কথা বলেন মির্জা ফখরুল। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ এই অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানে কারামুক্ত সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে মির্জা ফখরুল বলেন, সরকার এমন পরিস্থিতি তৈরি করতে চায়, যাতে দেশে কারও বাক্‌স্বাধীনতা না থাকে, সরকারের বিরুদ্ধে কেউ যাতে কথা বলতে না পারে। তিনি গণমাধ্যমকর্মী আইন প্রত্যাহারের দাবি জানান।

অনুষ্ঠানে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এ টি এম মাসুম বলেন, সমাজের সব শ্রেণির মানুষ তাঁদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত।

বিএফইউজের একাংশের সভাপতি এম আবদুল্লাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। ইফতারের আগে মোনাজাত পরিচালনা করেন জামায়াতের কর্মপরিষদ সদস্য মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

ডিইউজের একাংশের সভাপতি কাদের গনি চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্যসচিব এ জেড এম জাহিদ হোসেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাদা দলের আহ্বায়ক লুৎফর রহমান, জাতীয় প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ইলিয়াস খান প্রমুখ।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন