default-image

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী নিজের ভোট দিয়ে বলেছেন, তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তবে জয়-পরাজয় যা–ই হোক, তিনি তা মেনে নেবেন।

আজ বুধবার সকাল পৌনে নয়টার দিকে চট্টগ্রাম নগরের বহদ্দারহাটের এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন রেজাউল করিম চৌধুরী। তাঁর বাড়ির পাশের কেন্দ্র এটি। এ সময় তাঁর সঙ্গে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনসহ অন্য নেতারা ছিলেন।

ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রেজাউল করিম চৌধুরী। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ভোট সুন্দর ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি রয়েছে।

বিজ্ঞাপন

বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্ট থাকা ও তাদের এজেন্টদের গ্রেপ্তার ও হয়রানির বিষয়ে রেজাউল করিম চৌধুরী বলেন, ‘বিএনপি অভিযোগের পার্টি। সাংগঠনিক অবস্থার কারণে তাদের লোক নেই। সাংগঠনিক দুর্বলতার কারণে এজেন্ট দিতে পারেনি।’

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আজ সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়েছে। জয়ের সম্ভাবনা কার বেশি, এ আলোচনা ছাপিয়ে ভোট কেমন হবে, সে প্রশ্নই বড় হয়ে উঠেছে এই নির্বাচনে। এ প্রশ্নের উত্তর পেতে খুব বেশি সময় অপেক্ষায় থাকতে হবে না। কয়েক ঘণ্টার মধ্যেই ভোট কেমন হবে, তা স্পষ্ট হয়ে যাবে।

নির্বাচনে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ৭৩৫। এর মধ্যে ৪২৯টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে পুলিশ, যা মোট ভোটকেন্দ্রের মধ্যে ৫৬ শতাংশ।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন