বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ইয়াং বাংলা এ অনুষ্ঠানের আয়োজন করে। দেশ গঠনে এগিয়ে আসা তরুণদের উদ্যোগকে স্বাগত জানিয়ে ২০১৪ সাল থেকে ইয়াং বাংলা এই কার্যক্রম পরিচালনা করছে। এবারের আসরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগে ধারণ করা বক্তব্য প্রচার করা হয়। সেই সঙ্গে জাতির জনকের দৌহিত্র ও সিআরআইয়ের চেয়ারম্যান সজীব ওয়াজেদ জয়ের আগে ধারণ করা ভিডিও বার্তা প্রচার করা হয়।

এবারের আয়োজনে কঠোরভাবে মানা হচ্ছে স্বাস্থ্যবিধি। ১৬০ জনের উপস্থিতিতে এবারের অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অংশগ্রহণকারী ও অতিথিদের অনুষ্ঠানের মূল ভেন্যুতে প্রবেশের ২ ঘণ্টা আগে র‍্যাপিড পিসিআর টেস্ট ও তাপমাত্রা পরীক্ষা করা হয়।

এবার জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পাওয়া ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠান হলো ধ্রুবতারা যুব উন্নয়ন ফাউন্ডেশনের অমিয় প্রপান চক্রবর্তী, টেক একাডেমির মোহাম্মদ শামস জাব্বার, আসমানী যুব নারী ফাউন্ডেশনের শিরিন আক্তার, অমল ফাউন্ডেশনের এসরাত করিম, থার্ড আইয়ের মাশরুর ইশরাক, ইকোভেশন বাংলাদেশের সানজিদুল আলম, বাংলাদেশের দুষ্প্রাপ্য ছবিসমগ্রের জন্য গিরিধর দে, স্টেপ এহেডের শাহানা আফরিন, মনের স্কুলের ফাইরুজ ফাইজাহ বিথার, ট্রান্সএন্ডের লামিয়া তানজিন, রিফ্লেক্টিভ টিনসের ইউসুফ ইবনে ইয়াকুব, জেন ল্যাবের রাতুল দেব, দিনের আলো হিজরা উন্নয়ন মহিলা সংস্থার আবু হাসান (জয়তা পলি), বাংলাদেশ চা সম্প্রদায় ছাত্র যুব পরিষদের রিগান কুমার কানু এবং মেধাবী কল্যাণ সংস্থার (এমকেএস) মো. নুরুল আলম।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন