বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

‘শিশুবক্তা’ রফিকুলের মুক্তি দাবি হেফাজতের

এদিকে পুলিশের হাতে আটক রফিকুল ইসলামের মুক্তি দাবি করেছেন হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জেহাদি। আজ বিকেলে এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।

বিবৃতিতে হেফাজতে ইসলামের মহাসচিব বলেন, ‘নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের বিরোধিতা করে যুব অধিকার পরিষদের বিক্ষোভ মিছিল থেকে তরুণ বক্তা রফিকুল ইসলামকে আটক করা হয়েছে বলে আমরা জানতে পেরেছি। আমরা অনতিবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তি দাবি করছি। মোদির মতো ইসলামের শত্রুর আগমনের বিরোধিতা করায় একজন আলেমকে আটক করার ঘটনা কোনোভাবেই দেশবাসী মেনে নেবে না।’

ডিএমপির মতিঝিল বিভাগের ডিসি সৈয়দ নুরুল ইসলাম বলেন, মতিঝিলে বিক্ষোভের সময় ঘটনাস্থল থেকে রফিকুলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

রফিকুলকে আটক করার পর তাঁকে প্রিজন ভ্যানে তোলা হয়। তখন রফিকুল ফেসবুকে লাইভ করেন। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মতিঝিল এলাকায় বিক্ষোভ মিছিল করে নুরুল হকের যুব অধিকার পরিষদসহ কয়েকটি সংগঠন। অন্তত তিন শতাধিক ব্যক্তি এই বিক্ষোভ মিছিলে অংশ নেয়। দুপুর ১২টায় পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষ হয়। তখন মতিঝিল এলাকার সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন