default-image

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম অভিযোগ করেছেন, বাংলাদেশ নিয়ে ভারত অযৌক্তিক হস্তক্ষেপ করছে। ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির লেখা বইতেও এর প্রমাণ আছে। ২০১৪ সালে দেশটির পররাষ্ট্রসচিব সুজাতা সিং বাংলাদেশে এসে যে হস্তক্ষেপ করেছেন, তা আর চায় না কল্যাণ পার্টি।

আজ বৃহস্পতিবার বিকেলে মহাখালীর ডিওএসএইচের কার্যালয়ে ‘বাংলাদেশ-ভারত সাম্প্রতিক সম্পর্ক’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এসব কথা বলেন।

সৈয়দ ইবরাহিম বলেন, এই সরকারের অধীনে কল্যাণ পার্টি সংসদ নির্বাচনে যাবে না। একটি নিরপেক্ষ সরকার ও নতুন করে গঠিত নির্বাচন কমিশনের অধীনে কল্যাণ পার্টি নির্বাচন করতে চায়। এ জন্য এখন থেকেই সরকারকে তা করতে বাধ্য করতে হবে। আগামী সংসদ নির্বাচনে কল্যাণ পার্টি ২০০ আসনে প্রার্থী দেবে।

সম্প্রতি আল–জাজিরার প্রচারিত তথ্যচিত্র প্রসঙ্গে লিখিত বক্তব্যে বলা হয়, এ বিষয়ে বস্তুনিষ্ঠ তদন্তের মাধ্যমে সশস্ত্র বাহিনীর ভাবমূর্তি অক্ষুণ্ন রাখা অপরিহার্য বলে মনে করে কল্যাণ পার্টি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবির ভূঁইয়া, বাংলাদেশ জাতীয় দলের সভাপতি এহসানুল হুদা, এনডিপির সভাপতি এম এ তাহের, বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল) সেক্রেটারি জেনারেল শেখ জুলফিকার বুলবুল চৌধুরী প্রমুখ।

বিজ্ঞাপন
রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন