সাবেক শিবির ও ছাত্রদল নেতার এবি পার্টিতে যোগদান

রাজধানীর বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার বিকেলে নতুন সদস্যদের যোগদান অনুষ্ঠান
ছবি: সংগৃহীত

ছাত্রদল–ছাত্রশিবিরের সাবেক নেতা, ব্যবসায়ীসহ বেশ কয়েকজন তরুণ আমার বাংলাদেশ পার্টিতে (এবি পার্টি) যোগ দিয়েছেন। এ উপলক্ষে আজ সোমবার বিকেলে রাজধানীর বিজয়নগরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবর্ধনার আয়োজন করা হয়।

যোগদানকারীদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগর কমিটির সাবেক সভাপতি শাহাদাত উল্লাহ ও তেজগাঁও থানা ছাত্রদলের সাবেক নেতা আশরাফ মাহমুদ রুমেল।

শাহাদাত উল্লাহ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি বিভাগের ঢাকা মহানগর দক্ষিণের সহসভাপতি ছিলেন। আজ বিকেলে তিনি পদত্যাগ করেন। আর আশরাফ মাহমুদ একটি স্বনামধন্য শিল্প গ্রুপের পরিবারের সন্তান।

এ ছাড়া উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সাবেক সভাপতি মোহাম্মদ রওশন আলম, ব্যবসায়ী হক খান ও নিশি ইসলাম, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, একটি বেসরকারি টেলিভিশনের রিপোর্টার মাহমুদা আক্তারসহ বেশ কিছু রাজনৈতিক কর্মী নেতাদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে এবি পার্টিতে যোগ দেন।

এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এ এফ এম সোলায়মান চৌধুরী তাঁদের স্বাগত জানান। নবাগতদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন দলের যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) আবদুল ওহাব মিনার, সুপ্রিম কোর্টের আইনজীবী তাজুল ইসলাম, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ, বি এম নাজমুল হক, এবি যুব পার্টির সমন্বয়ক এ বি এম খালিদ হাসান।

এ সময় এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘দেশ আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। একদল যখন আরেক দলকে ডুবানো–চুবানোর রাজনীতিতে মেতেছে, সেই সময়ে আমাদের নতুন নেতারা যুক্ত হচ্ছেন।’