বুধবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ওয়ার্ড সম্মেলনে আবদুস সালাম এ কথা বলেন। তিনি বলেন, বিনা ভোটের সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য এত দিন তথাকথিত উন্নয়নের আলোকসজ্জা দিয়ে জনগণকে ধোঁকা দিয়ে আসছিল। সরকারের সেই উন্নয়নে এখন লোডশেডিং চলছে।

এ সময় পুরান ঢাকার নেতা-কর্মীদের আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান মহানগর দক্ষিণের বিএনপি নেতা ইশরাক হোসেন। তিনি বলেন, ‘আওয়ামী জঞ্জাল সাফ করার সময় এসেছে। দেশকে আওয়ামী জঞ্জালমুক্ত করতে আমাদের প্রত্যেককে পরিচ্ছন্নতাকর্মীর ভূমিকা নিতে হবে।’

সম্মেলনে পুরান ঢাকার বংশাল থানার ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ড এবং কোতোয়ালি থানার ৩২ নম্বর (সাংগঠনিক) ওয়ার্ডের কমিটি হয়। এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ নম্বর ওয়ার্ডে মিয়া মো. হাসান ইমাম সভাপতি ও মো. শহীদুল্লাহ রানা সাধারণ সম্পাদক, ৩২ নম্বর ওয়ার্ডে হাজি মো. তাইজু সভাপতি ও দেলোয়ার হোসেন সাধারণ সম্পাদক, ৩৩ নম্বর ওয়ার্ডে মো. আবদুর রহমান সভাপতি ও সিরাজ উদ্দিন সাধারণ সম্পাদক, ৩৪ নম্বর ওয়ার্ডে মো. নাজিম উদ্দিন আহমেদ সভাপতি ও ডালিম হোসেন সাধারণ সম্পাদক, ৩৫ নম্বর ওয়ার্ডে রোলেক্স পারভেজ সভাপতি ও জামাল উদ্দিন সাধারণ সম্পাদক, ৩২ নম্বর ওয়ার্ড (কোতোয়ালি) শেখ মো. হাবিবুর রহমান সভাপতি ও জাহিদ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন