রোববার এবি পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দের একটি প্রতিনিধিদল চট্টগ্রামের ফটিকছড়ির জামেয়াতুল ইসলামিয়া বাবুনগর গিয়ে হেফাজতে ইসলামের আমির মুহিবুল্লাহ বাবুনগরীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তিনি এসব কথা বলেন। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেন হেফাজত আমির। তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে সবাইকে একজোট হয়ে কাজ করার অনুরোধ জানান তিনি।

এর আগে এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও চট্টগ্রাম মহানগর আহবায়ক গোলাম ফারুক এবং সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রোববার বিকালে হাটহাজারীতে আসেন। তাঁরা হেফাজতে ইসলামের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীকে ও মরহুম আল্লামা জুনাইদ বাবুনগরীর কবর জিয়ারত করেন।

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু প্রয়াত আহমদ শফী ও জুনায়েদ বাবুনগরীর স্মৃতিচারণ করেন। এ সময় কারা নির্যাতিত আলেম–ওলামাদের মুক্তির দাবি করেন। তিনি সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের ভিত্তিতে একটি কল্যাণ রাষ্ট্র গঠনের লক্ষ্যে এবি পার্টির কার্যক্রম এগিয়ে নেয়ার জন্য হেফাজত আমিরের দোয়া কামনা করেন।

এ সময় এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব মোহাম্মদ লোকমান, ছিদ্দিকুর রহমান, শামসুল হক শারেক, চট্টগ্রাম মহানগর সদস্য সচিব সৈয়দ আবুল কাসেম, এবি পার্টির কেন্দ্রীয় স্টুডেন্ট উইং–এর সমন্বয়ক মুহাম্মদ প্রিন্স ও এবি যুব পার্টির চট্টগ্রাম মহানগরের সমন্বয়ক আব্দুর রহমান মনির উপস্থিত ছিলেন।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন