কেউ আদুল গায়ে, কেউ স্যুটেড-বুটেড

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের পোস্ট করা কয়েকটি ছবি নিয়েই এই ফটো ফিচার—
১ / ১১
‘আরেকটি কোর্স শেষ করলাম, এবার ট্রেইনারের’ —সনদ হাতে হাস্যোজ্জ্বল কাকা এগিয়ে গেলেন আরেক ধাপ। তাঁর ভাষায়, এখন শুধু দলটাই খুঁজে পাওয়া বাকি!
ইনস্টাগ্রাম
২ / ১১
ঘোড়া হওয়ার অনুশীলন করছেন ইকার ক্যাসিয়াস। এ বাক্যটা পড়েই তেড়ে আসার দরকার নেই। সাবেক স্পেন ও রিয়াল মাদ্রিদ অধিনায়ক নিজেই ক্যাপশনে লিখেছেন, দাঁড়িয়ে দাঁড়িয়ে ঘুমানোর অনুশীলন করছেন তিনি!
ইনস্টাগ্রাম
৩ / ১১
গলফে ব্যস্ত সার্জিও আগুয়েরো।
ইনস্টাগ্রাম
৪ / ১১
আলফি হরলান্ডের সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটি। সেটিতেই যাচ্ছেন আর্লিং হরলান্ড, আনুষ্ঠানিক ঘোষণা এসেছে কদিন আগেই। বাবা-ছেলের এ ছবি অবশ্য নরওয়ের জাতীয় দিবসে। ১৭ মে দেশটিতে সাধারণ ছুটিও।
ইনস্টাগ্রাম
৫ / ১১
পরের মৌসুমের জন্য নতুন জার্সি উন্মোচন করেছে রিয়াল মাদ্রিদ। আনুষ্ঠানিক ফটোসেশনে মার্সেলোর সঙ্গে ছিলেন ছেলে এনজো আলভেসও। সে ছবির সামনেই বাবা-ছেলের হাসি।
ইনস্টাগ্রাম
৬ / ১১
‘বাপকা বেটা’, এ ছবির সঙ্গে কথাটি মানায় ভালোভাবেই। ক্রিস্টিয়ানো রোনালদো ও ক্রিস্টিয়ানো জুনিয়র—এ দুজনের মুখের হাসি অনুশীলন শেষে নিজেদের চাঙা হওয়ার ফাঁকে। দুজনের পরনেই ক্রিস্টিয়ানো রোনালদোর নিজের ব্র্যান্ডের অন্তর্বাস।
ফেসবুক
৭ / ১১
ফেয়ারব্রেক নামের আমন্ত্রণমূলক টুর্নামেন্ট শেষ হয়ে গেছে। শেষ পর্যন্ত রানার্স-আপ হয়েই থাকতে হয়েছে সুজি বেটস, জাহানারা আলমদের ফ্যালকনস। তবে এ দুজনের ছবিটা বলে দিচ্ছে, হংকং ক্রিকেটের আয়োজনে সংযুক্ত আরব আমিরাতে হওয়া এ টুর্নামেন্টে মনে রাখার মতো ঘটনা ভালোই জমা থাকছে তাঁদের।
ইনস্টাগ্রাম
৮ / ১১
দোহায় এক অনুষ্ঠানে পিএসজি দলের সঙ্গে দেখা হয়ে গেল ডেভিড বেকহামের। এরপরই এল এমন কিছু ছবি
ফেসবুক
৯ / ১১
কাতারের ক্লাব আল দুহাইলের দায়িত্ব নিচ্ছেন সাবেক আর্জেন্টাইন তারকা হার্নান ক্রেসপো। দেশটিতে গিয়ে মরুর বুকে ক্রেসপো। কাতারের সৌন্দর্যে ‘মুগ্ধ’ ক্রেসপো লিখেছেন, ‘এ দেশ, এর সংস্কৃতি, ঐতিহ্য ও দারুণ বন্ধুবৎসল মানুষদের জানতে পারার অভিজ্ঞতা অসাধারণ’
ইনস্টাগ্রাম
১০ / ১১
কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে ছিলেন মারনাস লাবুশেন। এরই ফাঁকে ঘুরে এলেন প্যারিস।
ইনস্টাগ্রাম
১১ / ১১
ইংল্যান্ডের নতুন ওয়ানডে জার্সি। কেমন লাগল আপনার?
ইনস্টাগ্রাম