ডাউনিং স্ট্রিটে ‘দ্য ইউনিভার্স বস’

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান-এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমেই পাওয়া যায় সে সব। বাবা দিবস উপলক্ষে অনেকেই বাবা বা ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন। তারই নির্বাচিত কয়েকটি ছবি নিয়েই এই ফটো ফিচার-
১ / ১০
মাঠে প্রতিপক্ষ গোলের সামনে খুনে শিকারি রবার্ট লেভানডফস্কি ব্যক্তিজীবনে কতটা রোমান্টিক, সেটি তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলেই কিছুটা বোঝা যাবে। স্ত্রীর সঙ্গে মুহূর্তগুলো যে সবাইকে গর্বভরে জানাতেই তৃপ্তি বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকারের। সেই লেভা বিবাহিত জীবনে বর্ষপূর্তির দিনে রোমান্টিক হবেন না!
ছবি: ইনস্টাগ্রাম
২ / ১০
ছুটিতে গেলে বুঝি এমন রঙচঙে পোশাকেই ঘুরতে হয়! রিয়াল মাদ্রিদের অস্ট্রিয়ান ডিফেন্ডার ডেভিড আলাবাকেই দেখুন না!
ছবি: ইনস্টাগ্রাম
৩ / ১০
ফিটনেস নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর সচেতনতার গল্প শুনতে শুনতে অভ্যস্ত মন এই ছবিটা দেখেই ধরে নেবে, পাশে বসা পেটানো শরীরের লোকটির কাছ থেকে হয়তো ফিটনেসের নতুন কোনো টিপস নিচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ ফরোয়ার্ড।
ছবি: ইনস্টাগ্রাম
৪ / ১০
জুভেন্টাসের সঙ্গে চুক্তি শেষে তিনি নতুন কোনো ক্লাবে যাবেন, সেটি নিশ্চিত। ইন্টার মিলানের সঙ্গে কথাবার্তা হচ্ছিল, কিন্তু নতুন গুঞ্জন, সেখানে সমঝোতা হচ্ছে না। আলোচনা আপাতত বন্ধ। পাওলো দিবালার ভবিষ্যৎ নিয়ে তাই একটু দুশ্চিন্তা থাকতেই পারে। কিন্তু সঙ্গিনীকে নিয়ে ছুটি কাটাতে যাওয়া দিবালাকে দেখে কেউ বলবে, আর্জেন্টাইন ফরোয়ার্ডের কোনো উদ্বেগ-উৎকণ্ঠা আছে?
ছবি: ইনস্টাগ্রাম
৫ / ১০
সুদূর ওয়েস্ট ইন্ডিজে পরিবার-পরিজন ছাড়া লম্বা সফরে দলটাই তো পরিবার! খেলা, অনুশীলনের বাইরে আড্ডা, ঘুরতে যাওয়া, খাওয়া-দাওয়া তাই একসঙ্গেই হয় অনেক সময়। এই ছবিটিও সেটির সাক্ষ্য দেয়।
ছবি: মেহেদী হাসান মিরাজের ফেসবুক
৬ / ১০
প্রথম বাক্যটা পড়ে কারও মনে ধাক্কা লাগলেও লাগতে পারে! যিনি কিনা ব্যাট হাতে রেকর্ডের পর রেকর্ড গড়ে চলেছেন, সেই জো রুটই কিনা ‘ক্রিকেট আমার ভালো লাগার ব্যাপার নয়’ লেখা বোর্ডের পাশে দাঁড়িয়ে। তা-ও আবার দাঁত দেখানো হাসিতে। তবে বোর্ডের নিচের বাক্যটিই সব বুঝিয়ে দেয়, ‘আমি ক্রিকেট ভালোবাসি।’
ছবি: ইনস্টাগ্রাম
৭ / ১০
তাঁর গায়ের টি-শার্ট হলুদ। হাতে থাকা পানীয়ের রঙও অনেকটা হলুদের কাছাকাছি। এত কিছুর পর যদি বুঝতে কষ্ট হয়, সেটি ভেবেই কিনা, ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল ছবির ক্যাপশনে বাড়তি তথ্য লিখেছেন, ‘হলুদ!’
ছবি: ইনস্টাগ্রাম
৮ / ১০
রিয়াল মাদ্রিদকে লিগ আর চ্যাম্পিয়নস লিগ জিতিয়েছেন। দারুণ ব্যস্ত-সফল মৌসুম শেষে এখন তাঁর পরিবার নিয়ে ছুটি কাটানোর সময়। দানি কারভাহাল তা-ই লিখেছেন, ‘ফ্যামিলি ব্রেক।’
ছবি: ইনস্টাগ্রাম
৯ / ১০
জার্সিটা লালই আছে, শুধু ব্যাজটা ভিন্ন। লিভারপুলে ছয় বছরে দারুণ সফল অধ্যায় শেষে বায়ার্ন মিউনিখে সাদিও মানে, আনুষ্ঠানিকভাবে তাঁকে বাভারিয়ান ক্লাবটিতে পরিচয়ও করিয়ে দেওয়া হয়ে গেছে।
ছবি: ইনস্টাগ্রাম
১০ / ১০
ক্রিস গেইলের হাতে ব্যাট সব সময় মানুষকে আনন্দ জুগিয়েছে। এক-দুবার না হয় একটু ব্যতিক্রমই হলো! ডাউনিং স্ট্রিটেই যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন জ্যামাইকার স্পোর্টস ট্যুরিজমের প্রচারে অংশ নিয়েছেন, জনসনের হাতে তাই ব্যাট। সেটি দেখে গেইল কতটা আনন্দিত, তা ক্যারিবীয় উদ্বোধনী ব্যাটসম্যানের মুখের হাসিই বলে।
ছবি: ইনস্টাগ্রাম