বিজ্ঞাপন
শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের শীর্ষ মহলের সঙ্গে আমাদের সার্বক্ষণিক যোগাযোগ আছে। সিরিজের বাকি দুই ম্যাচ নিয়েও কোনো সংশয় নেই। পুরো সিরিজ হবে।
নিজাম উদ্দিন চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা, বিসিবি

সিরিজ নিয়ে অনিশ্চিত পরিস্থিতির সৃষ্টি হয়েছিল করোনা পরীক্ষার রিপোর্টে গতকাল শ্রীলঙ্কা দলের দুই ক্রিকেটার ইসুরু উদানা ও শিরান ফার্নান্দো এবং পেস বোলিং কোচ চামিন্ডা ভাস পজিটিভ আসায়। গতকাল নমুনা দেওয়া আরেক রিপোর্টে অবশ্য ভাস ও উদানা নেগেটিভ হয়েছেন। তাঁরা দুজনই দলের সঙ্গে আজ মাঠে এসেছেন।

এখনো পজিটিভ থাকা শিরান বাংলাদেশে আসার আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে নেগেটিভ হয়েই তিনি সফরে আসেন। শিরান এখন হোটেলে আসোলেশনে আছেন।

default-image

সিরিজের ভবিষ্যৎ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী আজ প্রথম আলোকে বলেন, ‘শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের শীর্ষ মহলের সঙ্গে আমাদের সার্বক্ষণিক যোগাযোগ আছে। সিরিজের বাকি দুই ম্যাচ নিয়েও কোনো সংশয় নেই। পুরো সিরিজ হবে।’

default-image

সূত্র জানিয়েছে, বিসিবির জৈব সুরক্ষাবলয় নিয়ে মোটামুটি সন্তুষ্ট শ্রীলঙ্কা দল। কিছু বিষয়ে পর্যবেক্ষণ থাকলেও সেসব ব্যাপারে বিসিবি তাদের আশ্বস্ত করেছে। শ্রীলঙ্কার পক্ষ থেকে আজ যেকোনো সময় দলের ম্যানেজার বিবৃতি দিয়ে তাঁদের অবস্থান জানাতে পারেন।

খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন