ডি ভিলিয়ার্সের শুরু, ওয়ার্নারের শেষের শুরু

রংপুরের হয়ে আজ মাঠে নামছেন ডি ভিলিয়ার্স। ছবি: প্রথম আলো
রংপুরের হয়ে আজ মাঠে নামছেন ডি ভিলিয়ার্স। ছবি: প্রথম আলো
>

বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে সিলেট সিক্সার্স

তিন দিন আগেই মুখোমুখি হয়েছিল দুই দল। সেই ম্যাচে রংপুর রাইডার্সকে ২৭ হারিয়েছিল সিলেট সিক্সার্স। শেষ তিন ম্যাচেও হেরেছে রংপুর। ডেভিড ওয়ার্নারের সিলেটের বিপক্ষে আজকের ম্যাচটা তাই রংপুরের জন্য ঘুরে দাঁড়ানোর লড়াই। আর সেই লড়াইয়ে এবি ডি ভিলিয়ার্সকে পাওয়াটা রংপুরের জন্য বড় স্বস্তির। প্রথমবারের মতো বিপিএলে ম্যাচ খেলতে এখন সিলেটে প্রোটিয়াদের এই সাবেক ব্যাটসম্যান। রংপুরের জার্সিতে আজ থেকে শুরু হচ্ছে ডি ভিলিয়ার্সের বিপিএল অভিযান।

রংপুরের বিপক্ষে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমেছে সিলেট। দলটির হয়ে এটাই শেষ ম্যাচ অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। এই ম্যাচ খেলেই চোটের চিকিৎসা করাতে দেশে ফিরবেন এই অস্ট্রেলিয়ান। সিলেট নিশ্চিতভাবেই জয় দিয়ে তাঁদের অধিনায়ককে বিদায় জানাতে চায়। ক্রিস গেইল, অ্যালেক্স হেলস, রাইলি রুশো ও ডি ভিলিয়ার্স—এই চার বিদেশিকে নিয়ে একাদশ সাজিয়েছে রংপুর। সিলেটে চার বিদেশি—ওয়ার্নার, মোহাম্মদ ইরফান, নিকোলাস পুরান ও সন্দ্বীপ লাঁমিচানে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ব্যাটিংয়ে নেমে সিলেটের স্কোর ২ ওভারে ১ উইকেটে ১৩ রান। সিলেটের হয়ে ওপেন করেন সাব্বির রহমান ও লিটন দাস। ১১ রান করে রংপুর মাশরাফির বলে আউট হন লিটন।