বঙ্গমাতা গোল্ডকাপের এয়ারলাইনস পার্টনার বিমান

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এম এ করিম এবং বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ। ছবি: সৌজন্য
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এম এ করিম এবং বিমানের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ। ছবি: সৌজন্য

২২ এপ্রিল ঢাকায় শুরু হচ্ছে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। ৬ দেশের এই অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট নিয়ে এরই মধ্যে সাজসাজ রব পড়ে গেছে। চলছে নানামুখী তৎপরতা। এরই অংশ হিসেবে টুর্নামেন্ট আয়োজক প্রতিষ্ঠান কে-স্পোর্টসের সঙ্গে এয়ারলাইনস পার্টনার হিসেবে চুক্তি হলো বিমান বাংলাদেশের।

গত বৃহস্পতিবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান হয়ে গেল দুই পক্ষের মধ্যে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং কে-স্পোর্টসের প্রধান নির্বাহী ফাহাদ এম এ করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমানের মহাব্যবস্থাপক বিপণন শামসুল করিম, উপমহাব্যবস্থাপক বাণিজ্যিক সালাহউদ্দিন আহমেদ, ব্যবস্থাপক জনসংযোগ তাছমিন আকতার এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রশিদ।

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক মহিলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট হবে বাংলাদেশে এ ধরনের প্রথম টুর্নামেন্ট। এতে বাংলাদেশসহ মঙ্গোলিয়া, তাজিকিস্তান, লাওস, সংযুক্ত আরব আমিরাত এবং কিরগিজস্তানের অনূর্ধ্ব-১৯ মহিলা জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের ফাইনাল হবে ৩ মে।