এবার নতুন ঝামেলায় ফাঁসছেন নেইমার!

ধর্ষণের অভিযোগ মিথ্যা প্রমাণ করতে গিয়ে নতুন ঝামেলায় ফাঁসছেন নেইমার। রয়টার্স ফাইল ছবি
ধর্ষণের অভিযোগ মিথ্যা প্রমাণ করতে গিয়ে নতুন ঝামেলায় ফাঁসছেন নেইমার। রয়টার্স ফাইল ছবি
>দুই দিন ধরে ধর্ষণের অভিযোগ নিয়ে তুলকালাম চলছে। এবার নেইমারের ওপর এসেছে নতুন এক অভিযোগ। ধর্ষণের অভিযোগ আনা নারীর সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করায় নেইমারের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ

নেইমারের শনির দশা যেন কাটছেই না। ধর্ষণের অভিযোগে নিজেকে নির্দোষ দাবি করে গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন নেইমার। এবার এই ভিডিওর সূত্র ধরেই নতুন ঝামেলায় ফেঁসে যেতে পারেন। অভিযোগকারী নারীর ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে আনায় এবার নেইমারের বিরুদ্ধে নতুন তদন্ত শুরু করতে চলেছে পুলিশ।

কোপা আমেরিকার প্রস্তুতির জন্য গ্রানিয়া কোমারি ফুটবল কমপ্লেক্সে তাঁবু গেড়েছে তিতের দল। নেইমারের সঙ্গে কথা বলতে সরাসরি সেখানেই হাজির হয়েছিল পুলিশ। তবে সে সময় ক্যাম্পে উপস্থিত ছিলেন না নেইমার। অনুশীলন ক্যাম্পে না পাওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য নেইমারকে থানায় তলব করা হবে বলেও জানিয়েছে পুলিশ।

গত শনিবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক নারী। অভিযোগকারী নারী সাও পাওলো পুলিশকে বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে খুদে বার্তা আদান-প্রদানের পর ফ্রান্সে নেইমারের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়। গাল্লো নামে পিএসজি তারকার এক প্রতিনিধি তাঁকে প্যারিসে আসার টিকিট কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন। অভিযোগকারী নারীর ভাষ্য, নেইমার ‘পুরো মাতাল’ হয়ে হোটেলে আসেন এবং তারা ‘একজন আরেকজনকে স্পর্শ করলেও একটি নির্দিষ্ট মুহূর্তে নেইমার আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন’। প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার দুদিন পর প্যারিস ছাড়েন সেই নারী। মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত হয়ে পড়ায় তখন প্যারিসের পুলিশের কাছে অভিযোগ করেননি।

এমন অভিযোগের পর নিজেকে নির্দোষ দাবি করে গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন নেইমার। এই বছরের মার্চ থেকে মে মাস পর্যন্ত অভিযোগকারী নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে তাঁর যেসব খুদে বার্তা আদান-প্রদান হয়েছে, সেগুলো মিলিয়ে এই ভিডিওটি বানিয়েছেন। ফাঁদে ফেলার জন্যই যে অভিযোগ করা হয়েছে, সেটির প্রমাণ হিসেবেই এই ভিডিও শেয়ার করেছেন বলেও জানান নেইমার।

তবে ওই ভিডিওতে অভিযোগকারী নারীর ব্যক্তিগত মুহূর্তের অনেক ছবি ব্যবহার করেছেন নেইমার। ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের দায়ে তাই নেইমারকে তলব করেছে পুলিশ। তদন্তের স্বার্থে নেইমারের মোবাইল জব্দ করা হবে বলেও জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা, ‘আমরা শুধু ভিডিওতে ব্যবহৃত ছবি নয়, বরং তাঁর ফোনে যত জিনিস আছে, সবকিছুই দেখতে চাইছি আমরা।’

এদিকে জোর করে যৌন সম্পর্ক স্থাপনের প্রমাণ হিসেবে পুলিশের কাছে কিছু ছবি জমা দিয়েছেন অভিযোগকারী নারী। নেইমার যে তার সঙ্গে হোটেলে আক্রমণাত্মক আচরণ করেছেন, সেটির প্রমাণ হিসেবেই এই ছবিগুলো জমা দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সামনেই নিজ দেশে কোপা আমেরিকা। ৮ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল এক যুগ বছর কোপা আমেরিকা জেতার স্বপ্ন দেখছে নেইমারকে ঘিরেই। কোথায় নিবিষ্টচিত্তে প্রস্তুতি নেবেন তা না, নেইমারকে মাথা ঘামাতে হচ্ছে মাঠের বাইরের বিষয় নিয়ে। নেইমারের জাতীয় দল সতীর্থরা অবশ্য জানিয়েছেন, ২৭ বছর বয়সী এই তারকার পাশেই আছেন তাঁরা।

ঘটনা এখন প্রতিদিনই যেভাবে নতুন দিকে মোড় নিচ্ছে, কোথাকার জল শেষ পর্যন্ত কোথায় গিয়ে গড়ায়, সেটিই এখন দেখার বিষয়।