নেইমার নিয়ে বার্তোমেউর ওপর বিরক্ত মেসিরা

নেইমারের কি ফেরা হবে না বার্সেলোনায়? ফাইল ছবি
নেইমারের কি ফেরা হবে না বার্সেলোনায়? ফাইল ছবি
>

প্যারিসের পত্রিকা জানিয়েছে, নেইমারকে কেনার অভিনয় করছে বার্সেলোনা। ওদিকে নেইমারও নাকি অভিযোগ তুলেছেন বার্সা তাঁর জন্য যথেষ্ট অঙ্কের প্রস্তাব দিচ্ছে না। বার্সেলোনা সভাপতি বার্তোমেউর ওপর বার্সার ড্রেসিংরুমের প্রভাবশালী খেলোয়াড়েরা তাই বিরক্ত বলে গুঞ্জন উঠেছে

দলবদলে বাকি আর দুই সপ্তাহ, কিন্তু নেইমারের দলবদল নাটক যেন শেষ হওয়ার কোনো সম্ভাবনাই দেখা যাচ্ছে না। সময় যত গড়াচ্ছে, বার্সেলোনা সভাপতি হোসে মারিয়া বার্তোমেউ পড়ছেন আরও বেশি চাপে। বার্সার ড্রেসিংরুমের প্রভাবশালী খেলোয়াড়েরাই বার্তোমেউর ওপর বিরক্ত বলে জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম।

বিরক্তির কারণ? দুই বছর আগে বার্সা ছেড়ে পিএসজিতে চলে গেলেও বার্সার ড্রেসিংরুমে অনেকের সঙ্গেই তো ভালো খাতির নেইমারের। কারও নাম উল্লেখ না করে স্প্যানিশ দৈনিক মার্কা ও স্পোর্ত লিখেছে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নাকি বার্সার কয়েকজন খেলোয়াড়কে জানিয়েছেন, কাতালান ক্লাবটি তাঁর জন্য যথেষ্ট অঙ্কের প্রস্তাব করছে না, যেটা পিএসজিকে খুশি করতে পারে। অথচ গত মৌসুমের শেষে যখন নেইমারের বার্সায় ফেরার ইচ্ছের কথা শোনা গিয়েছিল, বার্তোমেউ নাকি বার্সার খেলোয়াড়দের প্রতিশ্রুতি দিয়েছিলেন, নেইমারকে ফেরাতে যতটুকু সম্ভব সব করবেন।

নেইমারের জন্য ১৭ কোটি ইউরোর প্রস্তাব নিয়ে বার্সার পরশুই যাওয়ার কথা থাকলেও কাতালান ক্লাবটি সে প্রস্তাব করেনি, তাতেই বিরক্ত নেইমার ও পিএসজি। নেইমারের বিশ্বাস, বার্সা এই প্রস্তাব করলে পিএসজি আর না করবে না।

স্প্যানিশ রেডিও আরএসিওয়ান পরশু জানিয়েছিল, নেইমারের জন্য এর আগে বার্সার দুটি প্রস্তাব প্রত্যাখ্যান করেছে পিএসজি এবং আরও ভালো প্রস্তাব নিয়ে আসার জন্য গতকাল পর্যন্ত শেষ সময় বেঁধে দিয়েছে। যদিও স্পেনেরই পত্রিকা মুন্দো দেপোর্তিভো জানাচ্ছে, সময়টা পিএসজি বেঁধে দেয়নি, নেইমারের আশপাশের মানুষই সংবাদমাধ্যমে সে খবর ছড়িয়েছেন, যাতে বার্সার ওপর আরও চাপ তৈরি হয়। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড যত শিগগির সম্ভবত তাঁর ভবিষ্যৎ ঠিক করে নিতে চান। কাল এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত অবশ্য বার্সার নতুন প্রস্তাব করার কথা শোনা যায়নি। তবে আগের দুই প্রস্তাবে কোনো খেলোয়াড়কে না রাখলেও নতুন প্রস্তাবে উসমান ডেম্বেলেকে রাখার পরিকল্পনা ছিল বার্সার, এমনই লিখেছে ফ্রান্সের ওয়েবসাইট লো দিস স্পোর্ত ও ইএসপিএন।

আর রিয়াল মাদ্রিদের আগ্রহের কী খবর? মার্কা লিখেছে, টানা দুই মৌসুমে নেইমারের ডান পায়ের মেটাটারসালে পাওয়া চোট নিয়ে একটু দোনোমনায় আছে রিয়াল। পিএসজির কাছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের চোটের সব খবরাখবরও চেয়েছে। অন্যদিকে স্পোর্ত লিখেছে, আগামী সপ্তাহেই নেইমারকে নিজেদের জার্সিতে পরিচয় করানোর প্রস্তুতি নিচ্ছে রিয়াল।
দুই সংবাদমাধ্যমের খবরে এমন মেরু-ব্যবধান সম্ভবত শুধু দলবদলের সময়ই দেখা যায়!