২৩ বছর বয়সেই চির বিদায় ফুটবলারের

জুলানের মৃত্যুতে শোক জানিয়েছে তাঁর ক্লাব গেঁগা। ছবি: টুইটার
জুলানের মৃত্যুতে শোক জানিয়েছে তাঁর ক্লাব গেঁগা। ছবি: টুইটার

এ সময়টাই ক্যারিয়ার গড়ার, এই ব্যসেই বড় তারকা হওয়ার পথে হাঁটা শুরু হয় অধিকাংশ ফুটবলারের। কিন্তু নাথায়েল জুলান সে সুযোগটা আর পাবেন না। মাত্র ২৩ বছর বয়সেই বিদায় নিয়েছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। লিগ ‘টু’র দল গেঁগার এই ফরোয়ার্ড সড়ক দুর্ঘটনায় কাল মৃত্যুবরণ করেছেন। তাঁর মৃত্যুতে শোকাহত ক্লাব আজ শনিবারের পূর্বনির্ধারিত এক প্রীতি ম্যাচ বাতিল করে দিয়েছে।

স্থানীয় পত্রিকাগুলোর দাবি, গতকাল স্থানীয় সময় বিকেল ৪ টা ২০ মিনিটের দিকে সেঁত ব্রিয়েক শহরের কাছে পর্দিচের পথে দুর্ঘটনাটি ঘটেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, দুর্ঘটনার সময় গাড়ির চালক ছিলেন জুলান নিজেই। এ ব্যাপারে গেঁগা তাৎক্ষণিকভাবে আনুষ্ঠানিক এক বিবৃতিতে জানিয়েছে, ‘আজ বিকেলে দুর্ঘটনায় নাথায়েল জুলানের মর্মান্তিক মৃত্যুর খবরে ক্লাব গভীর শোক জানাচ্ছে। এমন এক দিনে, ক্লাবের সব সদস্য নাথায়েলের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।’

লে হাভ্রেতে ক্যারিয়ার শুরু জরা জুলান পেশাদারি জীবনের চার বছর সেখানেই কাটিয়েছেন। ২০১৮ সালে গেঁগাতে যোগ দেওয়ার নিজেকে শৈশবের ক্লাবে জাত স্ট্রাইকারের মতো গোল ক্ষুধা দেখিয়েছেন। গেঁগাতে এসে এক মৌসুমে ধারে ভ্যালেন্সিয়েনেসে কাটিয়ে এ মৌসুমেই গেঁগাতে ফিরেছিলেন জুলান।