আকবরদের ঘাম ছুটিয়ে দিচ্ছেন জিম্বাবুয়ের পেসাররা

বিকেএসপিতে  প্রস্তুতি ম্যাচ  চলছে
বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ চলছে
>বিকেএসপিতে ভালোই প্রস্তুতি নিচ্ছেন জিম্বাবুয়ের পেসাররা।

বিসিবি একাদশের পেসাররা পারেননি। জিম্বাবুয়ের পেসাররা বিকেএসপির তিন নম্বর মাঠের উইকেট থেকে ঠিকই বাউন্স আদায় করে নিয়েছেন। ৭ উইকেটে ২৯১ রান করে প্রথম দিন ব্যাটিং অনুশীলন শেষে আজ সকালে বিসিবি একাদশকে ব্যাটিংয়ে পাঠায় জিম্বাবুয়ে। সফরকারি দলের ব্যাটসম্যানদের পর আজ বোলারদের প্রস্তুতির পালা।

জিম্বাবুয়ের তিন পেসার কার্ল মুম্বা, চার্লটন শুমা ও আইনশলে এনলভু সকাল থেকেই বল করেছেন আক্রমণাত্মক লাইন-লেংথে। প্রত্যেকে ১টি করে উইকেটও পেয়েছেন। প্রথম ঘণ্টাতেই মোহাম্মদ নাঈম, মাহমুদুল হাসান ও শাহাদাত হোসেনের উইকেট হারায় বিসিবি একাদশ। প্রথম সেশন শেষের আগে আরও ২ উইকেট হারায় তারা। পেছনের পায়ে খেলতে গিয়ে বোল্ড হন আকবর (১)। মারতে গিয়ে আউট হন পারভেজ (৩৪)।

শরীর তাক করা বাউন্সারের সঙ্গে ফুল লেংথ ডেলিভারির মিশ্রণটা ভালোই করতে পেরেছেন জিম্বাবুইয়ান পেসাররা। বিসিবি একাদশের ব্যাটসম্যানদের এলোমেলো করে দিতে এইটুকুই যথেষ্ট ছিল। নাঈম ১১ রান করে পুল খেলতে গিয়ে টাইমিংয়ে গড়বড় করে আউট হন। তিনে নেমে মাহমুদুল পেছনে ক্যাচ দেন বাইরের বলে কাট করতে গিয়ে। আলগা শট খেলে মিড অফে ক্যাচ দেন শাহাদত।

উইকেটে খুঁটি গেঁড়ে দাঁড়িয়ে আছেন পারভেজ হোসেন। ২৭ রানে অপরাজিত আছেন তিনি। অধিনায়ক আল আমিন খেলছেন ৭ রানে। মধ্যাহৃভোজ বিরতির আগপর্যন্ত প্রথম সেশনে বিসিবি একাদশের সংগ্রহ ২৬ ওভারে ৫ উইকেট ৮৪ রান।