স্বাস্থ্যকর্মীদের জন্য তিনি খুলে দিলেন নিজের ফাস্টফুডের দোকান

ইংলিশ ক্রিকেটার বোপারা নিজের স্বাস্থ্যকর্মীদের জন্য খুলে দিলেন নিজের ফাস্টফুডের দোকান। ছবি: এএফপি
ইংলিশ ক্রিকেটার বোপারা নিজের স্বাস্থ্যকর্মীদের জন্য খুলে দিলেন নিজের ফাস্টফুডের দোকান। ছবি: এএফপি
>করোনাভাইরাসের সময় ইংল্যান্ডের স্বাস্থ্যকর্মীদের বিনা মূল্যে মুরগি খাওয়ার ব্যবস্থা করতে দিয়েছেন ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় দিনরাত এক করে দিয়েছেন স্বাস্থ্যকর্মীরা। চিকিৎসক, নার্সরা নিজেদের জীবন বিপন্ন করে সেবা দিয়ে যাচ্ছেন রোগীদের। তাদের জন্য এবার নিজের ফাস্ট ফুডের দোকান উন্মুক্ত করে দিলেন ইংলিশ অলরাউন্ডার রবি বোপারা।

ইংল্যান্ডে করোনা ভয়াবহ আকার ধারণ করেছে। এখনো পর্যন্ত আক্রান্ত ৬ হাজার ৬৫০। এখনো পর্যন্ত মৃত্যু ৩৩৫ জনের। দেশের এ কঠিন পরিস্থিতিতে যে যার মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বোপারা এগিয়ে এসেছেন তাঁর দোকান নিয়ে। ‘স্যামস চিকেন’ নামের এ ফাস্ট ফুডের দোকান থেকে স্বাস্থ্যকর্মীরা বিনা মূল্যে বিভিন্ন খাবার খেতে পারবেন।

বোপারার ‘স্যাম চিকেন’। ছবি: সংগৃহীত
বোপারার ‘স্যাম চিকেন’। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেছেন, ‘প্রিয় এনএইচএস (ন্যাশনাল হেলথ সার্ভিস) কর্মীরা, কঠিন সময়ে যে কঠোর পরিশ্রম আপনারা করছেন, আমার দোকানের মুরগি আপনাদের জন্য রইল।’

২০১২ সালে ‘স্যামস চিকেন’ খুলেছিলেন এই ইংলিশ অলরাউন্ডার। ১৪ বছর বয়স থেকেই নাকি নিজের মুরগির মাংসের তৈরি খাবারের দোকান খোলার স্বপ্ন দেখতেন বোপারা। ছোট বেলায় তিনি মুরগি খেতেও খুব পছন্দ করতেন। ফাস্ট ফুডের দোকান খোলার ইচ্ছে জাগে সেখান থেকেই।