'মুককালা মুকাবেলা' নেচে দেখালেন ওয়ার্নার

টিকটকে নেচেই যাচ্ছেন ওয়ার্নার। ছবি: সংগৃহীত
টিকটকে নেচেই যাচ্ছেন ওয়ার্নার। ছবি: সংগৃহীত

নেচেই যাচ্ছেন ওয়ার্নার। না একটুও বাড়িয়ে বলা হচ্ছে না। করোনাভাইরাসের সংক্রমণের সময়টা পার করার জন্য অনেকেই অনেক উপায় খুঁজে নিয়েছেন। তবে ডেভিড ওয়ার্নারের মতো টিকটককে আশ্রয় বানিয়েছেন সম্ভবত শুধু যুজবেন্দ্র চাহাল। ভারতীয় স্পিনারের মতোই টিকটক তারকা হওয়ার সাধ হয়েছে ওয়ার্নারের।

গত কিছুদিন ধরেই প্রায় প্রতিদিন ইনস্টাগ্রামে নিজের ভিডিও দিচ্ছেন। ভারতের সব ধরণের মুভি ইন্ডাস্ট্রিকেই সামাল দিচ্ছেন কখনো তামিল বা হিন্দি ভাষায় গান গেয়ে। এবার নিজের নাচের ভিডিও দিলেন। স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে তিনি নেচেছেন ৯০ এর দশকের সেই বিখ্যাত ‘মুককালা মুকাবেলা’ গানের সঙ্গে।

ডেভিড ওয়ার্নারের ভিডিওতে দেখা গেছে স্ত্রী ক্যান্ডিস ও ওয়ার্নার বিখ্যাত গানটির সঙ্গে নাচছেন। আর নাচের এক পর্যায়ে তাদের মেয়েও পিছনে এসে তাল মিলাচ্ছে। নাচের ভিডিও দিয়ে ওয়ার্নার আবার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠীকে ট্যাগ দিয়ে লিখেছেন, ‘কে ভালো নাছে? ক্যান্ডিস, আমি নাকি শিল্পা শেঠী?’

মনে প্রশ্ন জাগতেই পারে, এখানে শিল্পা শেঠী এলেন কোত্থেকে? এ বছরের শুরুতেই এক টিকটক ভিডিওতে এই গানের সঙ্গেই নেচেছিলেন শিল্পা। সেখানে এই গানের মূল শিল্পী প্রভু দেবাও দেখা দিয়েহচিলেন ক্ষনিকের জন্য।

এর আগেও ভক্তদের মজা দেওয়ার জন্য টিকটকে ভিডিও বানিয়েছেন ওয়ার্নার। তাতে অবশ্য সতীর্থ ও অন্য ক্রিকেটাররা তাঁকে নিয়ে উপহাসই করেছেন। মিচেল জনসন যেমন আকারে ইঙ্গিতে ওয়ার্নারকে পাগল বলেছেন, ‘আমি বলতাম তুমি পুরোপুরি গেছ, কিন্তু আমি নিশ্চিত না তুমি কখনোই ঠিক ছিলে কি না।’ এর পরদিনই নাচ ও গানের জন্য সবচেয়ে বিখ্যাত ক্রিকেটারের ভাই অপমান করেছেন ওয়ার্নারকে।

নিজেকে ডিজে ব্রাভো বলে পরিচয় দেওয়া ডোয়াইনের ভাই ড্যারেনের কাছেও বাড়াবাড়ি মনে হচ্ছে ওয়ার্নারের এসব ভিডিও। ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান বলেছেন, ‘বক্সহেড (বেকুব), ক্রিকেট ফেরাটা তোমার (স্বাভাবিক অবস্থায় ফেরার জন্য) খুব দরকার।’