একের পর এক চমক দেখাচ্ছেন তামিম

কেন উইলিয়ামসনকেও নিয়ে আসছেন তামিম। কাল নিজের ফেসবুক পেজে এ ঘোষণা দেন। ছবি: ফেসবুক
কেন উইলিয়ামসনকেও নিয়ে আসছেন তামিম। কাল নিজের ফেসবুক পেজে এ ঘোষণা দেন। ছবি: ফেসবুক

সামাজিক যোগাযোগমাধ্যম ঘাঁটলে বিষয়টি টের পাওয়া যায়। বর্তমান সময়ে যে কোনো উপস্থাপকের চেয়ে জনপ্রিয় তামিম ইকবাল।

ক্রিকেটার তামিম এই করোনাকালে নিজের অন্য প্রতিভাও দেখাচ্ছেন। করোনা মহামারির মধ্যে খেলা দূরে থাক, ঘরবন্দী মানুষের সময় কাটানোই দায়। তাদের বিনোদন দিতে, ভালো রাখতে সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারদের ফেসবুক লাইভে হাজির করছেন তামিম।

বাংলাদেশের সাবেক ও বর্তমান তারকা ক্রিকেটারা তো আছেনই। দেশের বাইরের তারকা ক্রিকেটারদের নামগুলো একবার পড়ুন, ফাফ ডু প্লেসি, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম, কেন উইলিয়ামসন। ঠিক ধরেছেন, ফেসবুক লাইভে তামিমের নতুন অতিথি নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

কিউই তারকাকে আনার ঘোষণাটা কাল রাতে নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে জানিয়ে দেন তামিম, 'কেন উইলিয়ামসনের সঙ্গে এই সেশনটার অপেক্ষায় আছি। দিনপঞ্জিতে ২১ মে, বৃহষ্পতিবার দাগ দিয়ে রাখুন। আমার ফেসবুক ও ইউটিউব চ্যানেলে লাইভ।'

করোনাকালে জীবন বাঁচাতে হিমশিম খাচ্ছে মানুষ। সংক্রমণ এড়াতে ঘরবন্দী থেকে সময় কাটছে তাদের।ক্রিকেটপ্রেমীরা তো আরও বিপাকে। মাঠে খেলা না থাকায় তাদের জীবনটা হয়ে উঠছে একঘেঁয়ে।কাল ওয়াসিম আকরাম, আকরাম খান, মিনহাজুল আবেদীন ও খালেদ মাসুদের সঙ্গে ফেসবুক লাইভের শুরুতেই কথাটা বলেন তামিম, করোনার মধ্যে 'ঘরবন্দী মানুষকে বিনোদন দিতেই এই লাই।'

কোহলি, উইলিয়ামসন, ওয়াসিম আকরাম কিংবা ফাফ ডু প্লেসির খেলা তো টিভিতে দেখেই থাকেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু এসব ক্রিকেটার বাংলাদেশের সমর্থকদের জন্য আলাদা করে সময় দেবেন, আড্ডা দেবেন, সে কথা ভাবা এ সময় অবিশ্বাস্যই ছিল। কিন্তু তামিম বুঝিয়ে দিচ্ছেন, শুধু ব্যাটে নয় ক্যামেরার সামনেও চমক দেখাতে জানেন জাতীয় দলের এ ওপেনার।