নগ্ন ছবি প্রকাশ করে খোঁচা খাচ্ছেন শামির সাবেক স্ত্রী

ইনস্টাগ্রামে মডেলিং করছেন হাসিন। ছবি: টুইটার
ইনস্টাগ্রামে মডেলিং করছেন হাসিন। ছবি: টুইটার

মোহাম্মদ শামি মানেই এক সময় হাসিন জাহানের ছবি ভেসে উঠত সবার মনে। ভারতীয় পেসারের বিরুদ্ধে যে তাঁর স্ত্রী যেসব অভিযোগ তুলেছিলেন তাতে আলোচনায় না এসেও উপায় ছিল না। পরকীয়া, নির্যাতন, ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ দিয়ে শুরু করেছিলেন। এক পর্যায়ে সেটা ধর্ষণের অভিযোগেও গড়িয়েছিল। কিন্তু কোনো অভিযোগেরই প্রমাণ না মেলার পর দুজনের মধ্যে বিচ্ছেদ হয়।

বিচ্ছেদের পর দুজন দুজনের জগতে মন দেন। চোট থেকে ফিরে বিশ্বকাপে খেলেছেন শামি। ওদিকে শামি বিয়ে করার আগে চিয়ার গার্ল হিসেবে কাজ করা হাসিনও মডেলিং শুরু করেছেন। এতে মনে হয়েছিল অতীতকে ভুলে এগিয়ে যাচ্ছেন দুজনকেই। কিন্তু হাসিনের নতুন ইনস্টাগ্রাম পোস্ট আবার জানিয়ে দিল, এখনো 'স্বামী শামি'কে ভোলা হচ্ছে না তাঁর। ইনস্টাগ্রামে শামির সঙ্গে নিজের পুরোনো এক ছবি দিয়েছেন। উপরে লেখা স্বয়ংসিদ্ধা।

মোহাম্মদ শামিকে ছাড়াই যে স্বয়ংসম্পূর্ণ তিনি এবং নিজের দেখভাল নিজেই করতে পারেন, সেটাই হয়তো বোঝাতে চাইছিলেন এ দিয়ে। কিন্তু ঝামেলা হলো, ছবিতে দুজনেরই কোমর পর্যন্ত একটি সুতাও নেই।


মডেলিং জগতে এমন ছবি হরহামেশা দেখা যায়। কিন্তু ভারতের একজন জাতীয় ক্রিকেটার ও তাঁর স্ত্রীর এমন ছবি মেনে নিতে পারছিলেন না সমর্থকেরা। এমনিতেও ইনস্টাগ্রামে তাঁর সেসব ছবিতে ধর্মের লেবাস পরা লোকজন হামলে পড়েন। আর এ ছবিতে শামির প্রতি তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য কাউকেই হাসিনের পক্ষে যাওয়ার সুযোগ দেয়নি, 'যখন তুমি কিছু ছিলে না, আমি ছিলাম পবিত্র ও ধার্মিক। আর যখন তুমি কিছু হলে আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যার পর্দায় সত্য ঢাকা যায় না, কুমিরের কান্না চিরস্থায়ী হয় না। ছবির মডেল হাসিন জাহান ও ক্রিকেটার শামি আহমেদ (মোহাম্মদ শামি)।'


ইঙ্গিতপূর্ণ এই মন্তব্য আর ছবি স্বাভাবিকভাবে নেয়নি ভক্তরা। ধর্মের কথা বলে হাসি্নের সমালোচনা তো ছিলই। এমনকি যারা হাসিনের মডেলিংয়ে কোনো দোষ দেখেন না, তাঁরাও এমন পোস্টে শামির পক্ষ নিচ্ছেন। সবাই বিদ্রুপ করছেন, এখনো শামিকে নিয়েই পড়ে আছেন বলে। অনেকেই বলছেন, এভাবে বারবার শামিকে টেনে এনের নিজের ব্যাক্তিত্বহীনতা প্রমাণ করছেন হাসিন। অনেকেই বলছেন টাকা ও খ্যাতির জন্য শামিকে বিয়ে করে এখন আবার উল্টো কথা শোনাচ্ছেন। এমন সমালোচনার জবাব হাসিন ইনস্টাগ্রামে কী ধরণের পোস্ট দিয়ে দেন, সেটাই দেখার অপেক্ষা!