ধোনির জন্য গান বের করছেন ব্রাভো

সুপার কিংস সতীর্থের জন্য গান বের করছেন ব্রাভো। ছবি: ইনস্টাগ্রাম
সুপার কিংস সতীর্থের জন্য গান বের করছেন ব্রাভো। ছবি: ইনস্টাগ্রাম

চেন্নাই সুপার কিংস বলতেই ভেসে ওঠে মহেন্দ্র সিং ধোনির মুখ। ক্ষণিক পরই সেখানে যুক্ত হয় আরেকটি মুখ, সেটি ডোয়াইন ব্রাভোর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এই ফ্র্যাঞ্চাইজিতে দুজনের জুটিটা বহুদিনের। সে কারণেই হয়তো এতটা আবেগ ভর করছে ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডারের মনে। ধোনির জন্য গান বের করছেন 'ডিজে' ব্রাভো।


আগামী ৭ জুলাই ৩৯তম জন্মদিন এম এস ধোনির। জন্মদিন উপলক্ষ্যেই গান বের করছেন ব্রাভো। সে গান নিয়ে সবার আগ্রহ বাড়াতে নিজের ইনস্টাগ্রামে একটা টিজারও ছেড়েছেন উইন্ডিজ অলরাউন্ডার। ইনস্টাগ্রামে লিখেছেন, 'ধোনির গান নিয়ে ভক্তদের নিয়মিত আপডেট দেব বলেই দেওয়া। আপনাদের অনুরোধে তাঁর জন্মদিনেই এই গান ছাড়ব ভাবছি।'

শুধু গান গেয়েই কাজ সারছেন না, ধোনির জন্য নতুন এক নাচও বের করেছেন। 'হেলিকপ্টার' নামের গানের জন্য নাকি নতুন এক নাচের মুদ্রার জন্ম দেওয়া জরুরি ছিল। 'আমরা নতুন একটা নাচও পাচ্ছি। এটাকে হেলিকপ্টার বলে ডাকব। আপনারা এ নাচটা নেচে দেখান আর সে ভিডিওতে আমাকে ট্যাগ করুন। সেরাটা বেছে নেব আমি। আর সেটা জায়গা পাবে ধোনির গানের মিউজিক ভিডিওতে' - লিখেছেন ব্রাভো।
কিছুদিন আগে এক সাক্ষাৎকারে ব্রাভো বলেছিলেন, ধোনির প্রতি তাঁর যে শ্রদ্ধা সেটা প্রকাশ করতে চান, 'আমি তাঁর জন্য কিছু করতে চাই। ক্যারিয়ারের শেষ দিকে চলে এসেছেন তিনি। অসাধারণ এক ক্যারিয়ার কাটিয়েছেন। আমার ক্যারিয়ারেও অনেক বড় ভূমিকা রেখেছেন। আরও অনেকের ক্যারিয়ারেই ফেলেছেন।'
এর আগেও বেশ কিছু গান বের করেছেন ব্রাভো। এর মধ্যে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বের করা 'চ্যাম্পিয়ন' গানটায় নেচে নেচে তো বিশ্বকাপই জিতে ফেলল ওয়েস্ট ইন্ডিজ!