ফাহিম হত্যার বিচার চাইলেন রুবেল

এ ছবি দিয়েই বিচার চেয়েছেন রুবেল। ছবি: ফেসবুক
এ ছবি দিয়েই বিচার চেয়েছেন রুবেল। ছবি: ফেসবুক
>আমেরিকান-বাংলাদেশি সফল উদ্যোক্তা ফাহিম সালেহ'র হত্যাকাণ্ডে আর দশজনের মতো বিচলিত হয়ে পড়েছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেনও

উদ্যোক্তা ফাহিম সালেহ হত্যার বিচার চেয়েছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন। ধারণা করা হচ্ছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে ব্যবসায়িক লেনদেনের জের ধরে হত্যা করা হয়েছে বাংলাদেশি-আমেরিকান মিলিয়নিয়ার ফাহিমকে। আজ রবিবার সকালে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে এই অপরাধের শাস্তি চেয়েছেন রুবেল।

গত ১৩ জুলাই হত্যা করা হয়েছে রাইড শেয়ারিং অ্যাপ 'পাঠাও'-এর সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহকে। ১৪ জুলাই ম্যানহাটনে নিজের অ্যাপার্টমেন্টে খণ্ড-বিখণ্ড অবস্থায় ফাহিমের মৃতদেহ খুঁজে পাওয়া যায়। গত ১৭ জুলাই হত্যাকাণ্ডে জড়িত থাকা সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে ফাহিমের ব্যক্তিগত সহকারী টাইরেস ডেভোঁ হ্যাসপিলকে।

আলোচিত এ হত্যাকাণ্ড নিয়ে আজ সকালে ছোট এক পোস্ট দিয়েছেন রুবেল। ৩৩ বছর বয়সী এই উদ্দ্যোক্তার ছবি দিয়ে লিখেছেন, 'ফাহিম সালেহ হত্যার সুবিচার চাই।' এমন পোস্ট সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে। তবে মন্তব্যে স্পষ্ট, সমর্থকেরা এ পোস্ট নিয়ে দ্বিধাবিভক্ত। কেউ এই পোস্টে রুবেলকে সমর্থন দিয়েছেন। আবার অনেকেই বলছেন, ঘটনার এতদিন পর অপরাধী ধরা পড়ার পর এমন পোস্ট দেওয়ার অর্থ নেই। অনেকের দাবি, যুক্তরাষ্ট্রের এ ঘটনায় বাংলাদেশে বসে 'বিচার চাই' বলে পোস্ট দেওয়াটা হাস্যকর।