বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিন্তু ইনডিপেনডেন্স কাপে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে তামিম মাত্র ৯ রান করে আউট হওয়ায় ম্যাচের গতি পাল্টে যায়। মোস্তাফিজদের বোলিংয়ে বিসিবি দক্ষিণাঞ্চলের বিপক্ষে ৫০ ওভারে ৮ উইকেটে ১৯২ রান তোলে পূর্বাঞ্চল।

এই সংগ্রহ ৪.১ ওভার বাকি থাকতে তাড়া করে জিতেছে দক্ষিণাঞ্চল। স্পিনার নাঈম হাসান ও আফিফ হোসেন ৩টি করে উইকেট নিয়ে ম্যাচ কিছুটা জমিয়ে তুলেছিলেন। কিন্তু মেহেদী হাসানের ব্যাট থেকে আসা সর্বোচ্চ ৩৭ রানের ইনিংসে ৩ উইকেটের জয় পায় দক্ষিণাঞ্চল।

default-image

সকালে টস জিতে পূর্বাঞ্চলকে ব্যাটিংয়ে পাঠায় দক্ষিণাঞ্চল। তামিম শুরুতে মোস্তাফিজের প্রথম স্পেল দেখেশুনে খেলার চেষ্টা করেন। ভালো জায়গায় থেকে সুইং করিয়ে তামিমকে বেঁধে রাখেন এই বাঁহাতি।

ইনিংসে নবম ওভারে এসে চাপের মুখে ভুল করে বসেন তামিম। জাতীয় দলের আরেক ক্রিকেটার মেহেদী হাসানের অফ স্পিনে ক্রিজ ছেড়ে খেলতে গিয়ে স্টাম্পিংয়ের শিকার হন তামিম।

এরপর ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল জুটি গড়ার চেষ্টা করেন। আশরাফুল ৫৭ বলে ১৫ রানের মন্থর ইনিংস খেলে আউট হন নাসুমের বলে ক্যাচ তুলে।

আফিফ হোসেন (২৯) ও ইরফান শুক্কুরও (৩৩) ইনিংস লম্বা করতে পারেননি। ইমরুলের ৬৯ রানের ইনিংসটিই ছিল পূর্বাঞ্চলের ইনিংসের সর্বোচ্চ। দক্ষিণাঞ্চলের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন মোস্তাফিজ।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন