বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আফ্রিদি আসলে মজা করেছেন। আর কাউন্টি ক্রিকেটের ডিভিশন দুইয়ে সাসেক্সের হয়ে রিজওয়ানের বোলিংটাও তেমন গুরুত্বপূর্ণ কিছু ছিল না। ডারহামের সঙ্গে সাসেক্সের চার দিনের ম্যাচটি নিশ্চিত ড্রর দিকে এগোচ্ছিল। এ কারণেই হয়তো সাসেক্সের অধিনায়ক টম হেইন্স দুই ওভারের জন্য হাত ঘোরাতে দিয়েছিলেন রিজওয়ানকে।

ব্যাট হাতে নিজের কাজটা মোটামুটি ভালোই করেছেন রিজওয়ান। ডারহামের ২২৩ রানের ইনিংসের জবাবে ব্যাট করতে নেমে ৯৫ রানে ২ উইকেট হারিয়ে ফেলে সাসেক্স। এরপর ভারতের চেতেশ্বর পূজারা ও রিজওয়ানের ষষ্ঠ উইকেটে ১৫৪ রানের জুটিতে প্রথম ইনিংসে সাসেক্স তোলে ৫৩৮ রান। রিজওয়ান ৭৯ ও পূজারা ২০৩ রান করেন।

ডারহামের দ্বিতীয় ইনিংসে দুই ওভার বোলিং করেন ২৯ বছর বয়সী রিজওয়ান। তাঁর মিডিয়াম পেসের ১২ বল থেকে মাত্র ৫ রানই নিতে পেরেছে ডারহাম। একবার তো উইকেট পাওয়ার মতো একটি বলও করেছেন রিজওয়ান। সাসেক্স তাদের টুইটারে রিজওয়ানের বোলিংয়ের ভিডিও পোস্ট করে লিখেছে, ‘সবই করছে সে।’

সাসেক্সের সেই টুইটেই আফ্রিদি মন্তব্য করেছেন, ‘রিজ্জি ভাই, আমি কি তাহলে অবসর নিয়ে নেব। আপনি এটা কী করছেন? আমার জন্যও কিছু কাজ রাখেন।’ রিজওয়ান অবশ্য প্রথম শ্রেণির ক্রিকেটে এর আগেও বোলিং করেছেন। এর আগে প্রথম শ্রেণির ক্রিকেটে ১২ ইনিংসে বোলিং করে ৪ উইকেট নিয়েছেন তিনি। সেরা বোলিং ১০ রানে ২ উইকেট। স্বীকৃত টি-টোয়েন্টিতে এক ওভার বোলিং করার অভিজ্ঞতা আছে রিজওয়ানের, একটি উইকেটও পেয়েছেন তিনি।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন