বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চেন্নাইয়ের এখান থেকে ঘুরে দাঁড়ানোর স্বপ্ন দেখেছেন অনেকেই। কিন্তু তাদের সে স্বপ্ন মাটি করে দেন দিল্লির প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা। ব্যাটিংয়ে নেমে মুখোমুখি হওয়া প্রথম বলেই (শেষ ওভারের চতুর্থ বল) চার মেরে দিল্লি ক্যাপিটালসকে ২ বল হাতে রেখে ৩ উইকেটের জয় এনে দেন রাবাদা।

default-image

দুবাই স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে চেন্নাইয়ের ৫ উইকেটে ১৩৬ রান তাড়া করতে নেমে ম্যাচটা শেষ ওভারে টেনে নিয়ে জিতেছে দিল্লি। এ জয়ে ১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠল দিল্লি। ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে চেন্নাই।

চেন্নাইয়ের ইনিংসে ৪৩ বলে সর্বোচ্চ ৫৫ রান করে অপরাজিত ছিলেন আম্বাতি রাইডু। ৫৯ রানের প্রথম তিন উইকেট পতনের পর নামা রাইডুর ইনিংসটি সাজানো ৫ চার ও ২ ছক্কায়। তিনি ছাড়া আর কেউ সেভাবে রান পাননি।

কোনো চার–ছক্কা ছাড়াই ২৭ বলে ১৮ রানের মন্থর ইনিংস খেলেন চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ১০ রান করে আউট হন চেন্নাই ওপেনার ফাফ ডু প্লেসি। দিল্লির হয়ে ১৮ রানে ২ উইকেট নেন স্পিনার অক্ষর প্যাটেল।

তাড়া করতে নেমে পাওয়ার প্লের মধ্যে ৫১ রান তুললেও পৃথ্বী শ (১২ বলে ১৮) ও শ্রেয়াস আইয়ারকে হারায় দিল্লি। ৩৫ বলে ৩৯ রান করেন দিল্লির ওপেনার শিখর ধাওয়ান। দিল্লির জয়ে শেষ দিকে বড় ভূমিকা রাখেন শিমরন হেটমায়ার। ১ ছক্কা ও ২ চারে ১৮ বলে ২৮ রানে অপরাজিত ছিলেন হেটমায়ার। চেন্নাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন রবীন্দ্র জাদেজা ও শার্দুল ঠাকুর।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন