সাবিনাদের ম্যাচের টিকিট বিক্রির টাকা দেওয়া হবে বন্যাদুর্গতদের

বাংলাদেশের মেয়েরা দুটি ম্যাচ খেলবে মালয়েশিয়ার বিপক্ষেছবি: প্রথম আলো

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল খেলবে দুটি প্রীতি ম্যাচ। কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে আগামীকাল ও ২৬ জুন অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। এখান থেকে টিকিট বিক্রির ম্যাচ থেকে বিক্রি হওয়া টিকিটের সব টাকা বন্যাদুর্গতদের তহবিলে দেওয়া হবে।

বাফুফে ভবনে আজ প্রীতি ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার জানান, ‘আমাদের এই ম্যাচ দুটি সিলেটে হওয়ার কথা ছিল। কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে আমরা ভেন্যু পরিবর্তন করতে বাধ্য হয়েছি। ঢাকায় এই দুটি ম্যাচের যত টিকিট বিক্রি হবে সেখান থেকে পাওয়া পুরো টাকাটা বন্যা দুর্গতদের ত্রাণের জন্য দিয়ে দেব।’

টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা। প্রথম ধাপে ১০ হাজার টিকিট ছাপিয়েছে বাফুফে। তবে দর্শকের চাপ বেশি হলে আরও টিকিট ছাপা হবে।

মেয়েদের আন্তর্জাতিক ফুটবল দেখতে সব সময় ভালো সাড়া পাওয়া যায় দর্শকদের কাছ থেকে। এবার আরও বেশি দর্শককে মাঠে আসার অনুরোধ করলেন মাহফুজা, ‘আমরা বন্যাদুর্গতদের সাহায্য করতে চাই। এজন্য আমরা দর্শকদের বলতে চাই, আপনারা এই ম্যাচের জন্য বেশি করে টিকিট কিনুন। মাঠে এসে মেয়েদের খেলা দেখুন।’

টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা। প্রথম ধাপে ১০ হাজার টিকিট ছাপিয়েছে বাফুফে। তবে দর্শকের চাপ বেশি হলে আরও টিকিট ছাপা হবে। খেলা শুরুর আগে স্টেডিয়ামের বুথে টিকিট পাওয়া যাবে। এ ছাড়া বাফুফে ভবনের বুথেও টিকিট বিক্রি হবে। এর বাইরে স্টেডিয়াম ও এর আশপাশ এলাকায় ১০টি মাইকযোগে ভ্রাম্যমাণ প্রচারণা দল টিকিট বিক্রি করবে।