এমবাপ্পে আসছেন না, রিয়াল খেলোয়াড়দের জানিয়ে দিয়েছেন পেরেজ

এমবাপ্পে ঠিকই পেয়েছেন ভালোবাসাছবি: রয়টার্স

দিন যত যাচ্ছে, আস্তে আস্তে কিলিয়ান এমবাপ্পের পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার পথটা আরও বেশি এবড়ো-থেবড়ো হয়ে যাচ্ছে। গতকাল ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা দি মারজিও তো এক রকম নিশ্চিত হয়ে বলেই দিয়েছেন, রিয়ালে আর যাওয়া হচ্ছে না এমবাপ্পের। পিএসজির প্রস্তাবে রাজি হয়ে প্যারিসেই থেকে যাচ্ছেন তিনি।

আগামীকাল রোববারের মধ্যেই একটা চূড়ান্ত সিদ্ধান্ত দিয়ে দেবেন এই ফরাসি ফরোয়ার্ড, আপাতত এটাই খবর। আগামীকালের পর এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে কারওর কোনো সন্দেহ থাকবে না।

রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ
ফাইল ছবি: এএফপি

তবে স্প্যানিশ সাংবাদিক গিয়েম বালাগের মতে, রিয়াল মাদ্রিদ এর মধ্যেই বুঝে গিয়েছে, নিজেদের নতুন ‘গ্যালাকটিকো’র মণি বানিয়ে এমবাপ্পেকে পিএসজি থেকে আনা যাবে না। বুঝে গিয়েছে, মাঠের ভেতরের লড়াইয়ে বেনজেমা পিএসজিকে হারিয়ে দিলেও, মাঠের বাইরের দলবদল-লড়াইয়ে সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ হার মেনেছেন প্যারিসের ক্লাবটার কাছে।

ব্যাপারটা পেরেজ বুঝেছেন, এবং রিয়াল তারকাদের জানিয়ে দিয়েছেন, এমবাপ্পের সতীর্থ হওয়ার আশা ছেড়ে দাও। নিজেদের ভবিষ্যতের চিন্তা করো এমবাপ্পেকে ছাড়াই!

আরও পড়ুন

গত রাতে রিয়াল বেতিসের বিপক্ষে লিগের শেষ ম্যাচে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। লিগ শিরোপা নিশ্চিত হয়েছিল আগেই, ম্যাচটা ছিল শুধুই নিয়ম রক্ষার। নিয়ম রক্ষার ম্যাচ শেষে খেলোয়াড়দের সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে গিয়েই নাকি পেরেজ চূড়ান্তভাবে জানিয়ে দিয়েছেন এমবাপ্পের রিয়ালে না যাওয়ার খবর।

আরও পড়ুন

সামাজিক যোগাযোগমাধ্যমে বালাগ জানিয়েছেন, ‘আমি মাত্র জেনেছি, ড্রেসিংরুমে গিয়ে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ খেলোয়াড়দের জানিয়ে এসেছেন—এমবাপ্পে খেলবেন না রিয়ালের হয়ে। দেখা যাক, এমবাপ্পে এখন কী ঘোষণা দেন। ঘোষণা দেওয়ার আগ পর্যন্ত নিশ্চিতভাবে আমরা কিছু না বলি।’

আরও পড়ুন

এমবাপ্পের পিএজসিতে থেকে যাওয়ার গুঞ্জনের পালে গতকাল থেকে বাতাস লাগার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বয়ে যাচ্ছে। এত দিন এমবাপ্পেতে গুণমুগ্ধ রিয়াল মাদ্রিদের সমর্থকেরা এখন তাঁর প্রবল শত্রু হয়ে উঠেছেন। ওদিকে এমবাপ্পেকে হারানোর ভয়ে দিন কাটানো পিএসজির সমর্থকেরা আবার গলায় জোর খুঁজে পাচ্ছেন। কিন্তু এমবাপ্পে আসলেই কী সিদ্ধান্ত নিয়েছেন?

অপেক্ষা রোববারের!