জামাল ভূঁইয়া।
জামাল ভূঁইয়া।ফাইল ছবি: প্রথম আলো

করোনা থেকে সুস্থ হয়ে ফিরে গত বছর ডিসেম্বরে কলকাতা মোহামেডানে যোগ দেন জামাল ভূঁইয়া। করোনার ধকল কাটিয়ে উঠে কলকাতা মোহামেডানের প্রথম ম্যাচ থেকেই পুরো সময় মাঠে ছিলেন বাংলাদেশের অধিনায়ক। কিন্তু সর্বশেষ ম্যাচে ঊরুতে চোট পাওয়ায় পুরো ম্যাচ খেলা হয়নি তাঁর। মোহামেডানের দলীয় সূত্র বলছে, আগামীকালের ম্যাচে এই মিডফিল্ডারের না খেলার সম্ভাবনা।

৮ ফেব্রুয়ারি গোকুলাম এফসির বিপক্ষে মাঠে নেমেছিল মোহামেডান। ২-১ গোলে জেতা ম্যাচে ডান পায়ের ঊরুতে অস্বস্তি বোধ করলে দ্বিতীয়ার্ধের শুরুতে মাঠ থেকে তুলে নেওয়া হয় জামালকে। পরে অবস্থার অবনতি হওয়ায় গত কয়েক দিন দলের সঙ্গে অনুশীলনও করতে পারেনি। উপায়ান্তর না দেখে কাল তাঁর এমআরআই করানো হয়।

বিজ্ঞাপন

আগামীকাল ইন্ডিয়ান অ্যারোজের বিপক্ষে মাঠে নামবে মোহামেডান। আজ সকালে অনলাইনে ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে জামালের চোট নিয়ে কথা বলেছেন দলের স্প্যানিশ কোচ হোসে হেভিয়া, ‘তাঁর পেশিতে চোট আছে। কাল তাঁর এমআরআই করানো হয়েছে। আমরা সে রিপোর্ট পাওয়ার অপেক্ষায় আছি। আমরা জানি না, সে এই মুহূর্তে খেলার মতো ফিট কি না।’

জামালের এমআরআই রিপোর্ট ক্লাবের হাতে এসেছে। তবে বড় কোনো চোট নয় বলে জানিয়েছেন দলের মিডিয়া ম্যানেজার অজয় মজুমদার, ‘এমআরআই রিপোর্টে জামাল ভূঁইয়ার বড় কোনো চোট ধরা পড়েনি। তবে ডাক্তার কয়েক দিনে বিশ্রামে থাকতে বলেছেন।’

default-image

বড় কোনো চোট না ধরা পড়লেও আগামীকালের ম্যাচে কোচের পরিকল্পনায় জামাল নেই বলে জানা গিয়েছে দলীয় সূত্রে।

আই লিগে এখন পর্যন্ত অপরাজিত রয়েছে জামালদের দল। ৬ ম্যাচ খেলে দুই জয়ের বিপরীতে ৪ ড্রতে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে কলকাতা মোহামেডান। টেবিলের শীর্ষে থাকা চার্চিল ব্রাদার্সের পয়েন্ট ৭ ম্যাচে ১৩।

বিজ্ঞাপন
ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন