বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কিন্তু নিজের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে রোনালদো নিঃসংশয়। সাফ জানিয়ে দিয়েছেন, এই বয়সে বিশ্বের অন্যতম সেরা লিগের ম্যানচেস্টার ইউনাইটেডে তিনি ছুটি কাটাতে আসেননি। আজীবন যে লক্ষ্য নিয়ে ক্যারিয়ারে এগিয়েছেন, এবারের লক্ষ্যও তা–ই। শিরোপা জেতা ছাড়া অন্য কিছু ভাবছেন না।

আর শিরোপা জিতলে ইউনাইটেডের জন্যও পোয়াবারো। রোনালদো-ফার্গুসন যাওয়ার পর থেকে ইংলিশ লিগের সেরা ক্লাবগুলোর কাতারে বহুদিন ধরেই যে নেই দলটা!

default-image

ম্যানচেস্টার ইউনাইটেডের অফিশিয়াল ওয়েবসাইটে সাবেক সতীর্থ ওয়েস ব্রাউনকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো বলেছেন, ‘আমি এখানে ছুটি কাটাতে আসিনি। আগেও আমি যেটা বলেছি, আগে আমি এই জার্সি পরেছি, অনেক কিছু জিতেছি। গুরুত্বপূর্ণ শিরোপা জিতেছি ইউনাইটেডের হয়ে। এখনো আমার লক্ষ্য অভিন্ন। আমি এখানে আবার শিরোপা জিততেই এসেছি।’

নিজের ক্ষমতা নিয়েও রোনালদো নিঃসন্দেহ। শুধু এ মৌসুমেই নয়, আগামী তিন থেকে চার মৌসুমেও ম্যানচেস্টার ইউনাইটেডে থাকার আশা করছেন তিনি, ‘জানি আমি পারব, আমার সতীর্থরাও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। আমার ও আমার ক্লাবের জন্য এটা অনেক বড় একটা সুযোগ, সামনের দিকে একধাপ এগিয়ে যাওয়ার। আশা করি, আগামী তিন থেকে চার বছর এখানে আমি খেলতে পারব।’

রোনালদোর কথাগুলো নিউক্যাসল ইউনাইটেডের খেলোয়াড়দের শিরদাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বইয়ে দিতে বাধ্য। এ সপ্তাহে এই দলের বিপক্ষেই যে লিগের ম্যাচে মাঠে নামছে ইউনাইটেড! প্রিমিয়ার লিগে এই নিউক্যাসলের বিপক্ষেই আগে হ্যাটট্রিক করেছিলেন রোনালদো। সব মিলিয়ে এ সপ্তাহে নিউক্যাসলের কী হয়, কে জানে!

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন