ডর্টমুন্ডের সবাইকে ৫ কোটি টাকার ঘড়ি উপহার হরলান্ডের

সিটিতে হরলান্ড দুর্দান্ত কিছুর জন্ম দেবে বলেই বিশ্বাস সবারছবি: রয়টার্স

বরুসিয়া ডর্টমুন্ডের হয়ে শেষ ম্যাচ খেলে ফেলেছেন আর্লিং হরলান্ড। তাঁকে বিদায় সংবর্ধনাও দেওয়া হয়েছে দল থেকে। দলটির সমর্থকদের মাঠ থেকে বিদায় জানিয়েছেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। জার্মান পত্রিকা বিল্ড–এর খবর অনুযায়ী, ম্যানচেস্টার সিটির সঙ্গে বেতন, বোনাস, এজেন্ট ফিসহ ৩০ কোটি ইউরোর ওপরে চুক্তি করেছেন হরলান্ড।

এই আনন্দেই কি না কে জানে, সদ্য সাবেক হয়ে যাওয়া ডর্টমুন্ড সতীর্থদের বিশেষ উপহার দিয়েছেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। ডর্টমুন্ডের ৩৩ সতীর্থের প্রত্যেককে তিনি উপহার হিসেবে দিয়েছেন একটি করে দামি রোলেক্স ঘড়ি। এ ছাড়া তিনি কোচিং স্টাফ, চিকিৎসক দলসহ ২০ জন সাপোর্ট স্টাফের প্রত্যেককে দিয়েছেন একটি করে ওমেগা ঘড়ি।

বরুসিয়া ডর্টমুন্ডকে বিদায় বলে দিয়ছেন আরলিং হরলান্ড
ছবি: টুইটার

সব মিলিয়ে ৫৩ জনকে ঘড়ি উপহার দিতে প্রায় ৫ লাখ ৮০ হাজার ইউরো খরচ করেছেন হরলান্ড। বাংলাদেশি মুদ্রায় যেটা প্রায় ৫ কোটি ৪০ লাখ টাকা।

হরলান্ডের উপহার দেওয়া ঘড়িগুলো বিলাসবহুল দুটি লিমুজিন গাড়িতে করে জার্মানিতে পাঠানো হয়েছে। প্রতিটি ঘড়িই বিশেষ প্যাকেটে করে পাঠানো হয়েছে। প্যাকেটের বাইরের দিকে তিনটি ছবি ছাপানো হয়েছে—একটি হরলান্ডের জার্সির নম্বর, অন্য দুটির একটিতে ২১ বছর বয়সী স্ট্রাইকারের উদ্‌যাপন এবং তাঁর হাতে কাপের ট্রফি। এ ছাড়া ঘড়িতে ইবিএইচ লেখা ছাপ দেওয়া আছে। ইবিএইচ মানে আর্লিং ব্রুট হরলান্ড!