‘প্রেম একবারই এসেছিল জীবনে...’ গানে আস্থা নেই নেইমারের

পিএসজির ম্যাচে নেইমারের সঙ্গে ব্রুনা বিয়ানকার্দিছবি: টুইটার

ব্রুনা মারকুইজিন, গ্যাব্রিয়েলা লেনজি, নাতালিয়া বারুলিচ, এমিলিয়া মার্নেস, চিয়ারা নাসতি...ব্রুনা বিয়ানকার্দি?

‘প্রেম একবারই এসেছিল জীবনে...’ গানটা সম্ভবত নেইমারের কান পর্যন্ত পৌঁছায়নি। পৌঁছালেও গা করতেন কি না, সন্দেহ। ব্রাজিলিয়ান তারকার প্রেম অনেকটা ঋতু বদলের মতো পাল্টায়।

কিছুদিন পরপরই নেইমারের নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে—অমুক মডেল কিংবা তমুক অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন নেইমার। বেশির ভাগ গুঞ্জন হিসেবেই থেকে গেলেও প্রেমিকা বদল করতে ব্রাজিলিয়ান তারকা কিন্তু বেশ দক্ষ।

ব্রাজিলিয়ান অভিনেত্রী ব্রুনা মারকুইজিন এসেছিলেন তাঁর জীবনে। ব্রাজিলের সুপার মডেল গ্যাব্রিয়েলা লেনজি ও নেইমারের মধ্যে প্রেম নিয়েও ফিসফাস হয়েছে। একইভাবে ক্রোয়াট মডেল নাতালিয়া বারুলিচ, আর্জেন্টাইন গায়িকা এমিলিয়া মার্নেস, ইতালিয়ান মডেল চিয়ারা নাসতি...তাঁদের সবার সঙ্গেই নেইমারের প্রেমের গুঞ্জন উঠেছে।

ইনস্টাগ্রামে ব্রুনার সঙ্গে এ ছবিটি পোস্ট করেন নেইমার
ছবি: ইনস্টাগ্রাম

২৯ বছর বয়সী পিএসজি তারকা এঁদের মধ্যে কার কার সঙ্গে প্রেম করেছেন, সেটি তিনিই ভালো বলতে পারবেন। তবে নেইমার যে রকম রমণীমোহন, তা নিয়ে অনেকেরই ঈর্ষা হতে পারে।

এবার যেমন নেইমারের নতুন প্রেমিকার সঙ্গে পরিচয় করিয়ে দিল ব্রিটিশ সংবাদমাধ্যম ‘সান’—ব্রাজিলিয়ান মডেল ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে নেইমারের প্রেমের গুঞ্জন ছিল কয়েক মাস ধরে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কাল ব্রুনার সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন নেইমার।

ছবিটি তোলা হয়েছে নেইমারের বসার ঘরে আর এর মধ্য দিয়ে ব্রুনার সঙ্গে প্রেমের খবরটি আনুষ্ঠানিক করলেন ব্রাজিলিয়ান তারকা—সংবাদমাধ্যমে এমন গুঞ্জনই উঠেছে। তবে নেইমার কিংবা ব্রুনার পক্ষ থেকে কেউ এর সত্যতা নিশ্চিত করেননি।

সান জানিয়েছে, এই জুটিকে গত আগস্টে স্পেনের ইবিজা সুমদ্রসৈকতে দেখা গেছে। বড়দিনের ছুটিতে নেইমারের সঙ্গে ব্রাজিলে তাঁর বাসায়ও গিয়েছিলেন ব্রুনা।

পিএসজিতে নেইমারের সতীর্থ মেসি, আনহেল দি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেসদের স্ত্রী–প্রেমিকাদের সঙ্গেও দেখা গেছে ব্রুনাকে। নঁতের বিপক্ষে পিএসজির ম্যাচেও নেইমারের সঙ্গে ছিলেন তিনি।

ব্রুনার সঙ্গে ইবিজা সুমদ্রসৈকতে দেখা গেছে নেইমারকে
ছবি: ইনস্টাগ্রাম

আপাতত চোট পেয়ে মাঠের বাইরে আছেন নেইমার। সেঁত এতিয়েনের বিপক্ষে পিএসজির জয়ের ম্যাচে চোট পেয়ে আট সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়েছেন তিনি।

নেইমার প্রেমে মজলেও এখনো বিয়ের গাঁটছড়া বাঁধেননি। সাবেক প্রেমিকা ক্যারোলিনা দান্তেসের সঙ্গে মন দেওয়া–নেওয়া চলাকালীন তাঁর সন্তান ডেভি লুকা জন্ম নেন। ব্রুনা মারকুইজিনের সঙ্গে তাঁর সম্পর্ক টিকেছে ছয় বছর।

পেশায় মডেল ব্রুনা কি নেইমারের নতুন প্রেমিকা
ছবি: ইনস্টাগ্রাম

২০১৮ সালে ছাড়াছাড়ি হয় দুজনের মধ্যে। এরপর প্রেমের ফাঁদপাতা ভুবনে নেইমারের একের পর এক ফেঁসে যাওয়ার খবর আসছে। কোনটা সত্যি, কোনটা মিথ্যা, কে জানে!