বার্সা ম্যাচে খেলতে পারবেন না বলে কান্না পাচ্ছে নেইমারের

কাঁয়ের বিপক্ষে চোটের ব্যথায় কাতরাচ্ছেন নেইমার।ছবি: রয়টার্স

কতজন কত কথা বলছে নেইমারের চোট নিয়ে। ফ্রেঞ্চ কাপে কাঁয়ের বিপক্ষে পিএসজির জেতা ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে চার সপ্তাহ থাকতে হবে মাঠের বাইরে। নতুন এই চোট সমালোচনার বাণ ছুটিয়েছে। বছর পাঁচেক ধরে প্রতিবছরই রহস্যজনকভাবে এই সময়টায় চোটে পড়েন নেইমার। কেউ কেউ তো আবিষ্কার করেছেন ১১ মার্চ তাঁর বোন রাফায়েলা সান্তোসের জন্মদিনে থাকতেই এই সময়ে চোটে পড়েন নেইমার!

কিন্তু বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোটে পড়ে নেইমারের কেমন লাগছে? বিষয়টি নিয়ে কেউ তেমন কিছু বলেননি দেখেই হয়তো এগিয়ে আসতে হলো নেইমারের নিজেকেই। আজ একটি টুইট করেছেন ব্রাজিলিয়ান তারকা। সেই টুইটেই ফুটে উঠেছে তাঁর মনের অবস্থা। ২৯ বছর বয়সী নেইমার টুইটারে লিখেছেন, ‘বার্সেলোনার ম্যাচটি শীর্ষ তিন ম্যাচের একটি, যে তিনটি ম্যাচ আমি আমার ক্যারিয়ারে যেকোনো মূল্যে খেলতে চাই।’

বার্সার বিপক্ষে খেলতে পারবেন না বলে হতাশ নেইমার।
ছবি: রয়টার্স

টুইটটিতে লেখার পাশাপাশি একটি ইমোজিও দিয়েছেন নেইমার, সেটি কান্নার ইমোজি। নেইমারের দেওয়া এ ইমোজিটিই বলে দেয় বার্সেলোনার বিপক্ষে আজ রাতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে খেলতে না পেরে কতটা খারাপ লাগছে তাঁর।

বার্সেলোনার বিপক্ষে শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচটি আগামী ১১ মার্চ। অন্তত সেই ম্যাচে খেলতে উন্মুখ নেইমার। তবে সেটাও সম্ভব হবে কি না, তা এখনো বলা যায় না। পিএসজিও সেই ম্যাচে নেইমারকে পেতে মরিয়া। এর আগে নেইমারকে চোটমুক্ত করে তুলতে সর্বোচ্চ চেষ্টাটাই করবে প্যারিসের দলটি।