বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কাল বার্সেলোনা কোমানের বিদায় নিশ্চিত করার পরই গোল ডটকম জানিয়েছে, বর্তমান আল সাদ কোচকে প্রস্তাব দিয়ে রেখেছে বার্সেলোনা। এর আগে ২০২০ সালেও জাভিকে প্রস্তাব পাঠিয়েছিলেন সাবেক সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। কিন্তু তখন বার্সেলোনার প্রস্তাবে রাজি হননি সাবেক মিডফিল্ডার। এ মৌসুমের শুরুতেও কোমানকে ছাঁটাই করে জাভিকে দায়িত্ব দেওয়ার কথা উঠেছিল। কিন্তু ক্লাবের আর্থিক অবস্থায় তখন কোমানকে ছাঁটাই করার পথে হাঁটেনি বার্সেলোনা।

তবে কাল কোমানকে ছাঁটাই করার সিদ্ধান্ত নিয়ে ফেলার পর জাভির আর বার্সেলোনার দায়িত্ব নেওয়ার পথে কোনো বাধা নেই। কদিন আগেই নতুন এক সাক্ষাৎকারে বার্সেলোনার কোচ হওয়ার আগ্রহের কথা জানিয়েছেন জাভি। কাতারের ক্লাব আল সাদের সঙ্গে জাভির চুক্তিতে একটি শর্ত রয়েছে। তবে বার্সেলোনা তাদের কিংবদন্তিকে ক্লাবে ফেরাতে শর্তের উল্লিখিত অর্থ দিতেও রাজি।

default-image

এ ব্যাপারে দলবদলের সঠিক খবর দেওয়ার জন্য বিখ্যাত সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, ‘কোমানকে ছাঁটাই করার আগেই জাভির সঙ্গে যোগাযোগ করেছে বার্সেলোনা। কোমানের বিদায়ের পরই টুইট করে জানিয়েছে, বেশ কয়েক সপ্তাহ আগেই জাভির সঙ্গে যোগাযোগ শুরু করেছে বার্সেলোনা বোর্ড। আল সাদের সঙ্গে পরিস্থিতি কী, সেটা বোঝার জন্য আলোচনা করা হবে। এখনো ঘোষণা দেওয়ার সময় হয়নি। প্রক্রিয়া মাত্র শুরু হলো। জাভি বার্সেলোনার চাকরিটা চান।’

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন