বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ নিজেদের ওয়েবসাইটে প্রকাশ করা এক বার্তায় সে খবরই নিশ্চিত করল সিরি ‘আ’ চ্যাম্পিয়নরা। ডেনিশ মিডফিল্ডারকে ছেড়ে দিয়েছে ইন্টার।

গত ইউরোয় ডেনমার্কের প্রথম ম্যাচে মাঠেই হার্ট অ্যাটাকের শিকার হন এরিকসেন। সতীর্থ ও দলীয় চিকিৎসকদের তাৎক্ষণিক চেষ্টায় সে যাত্রায় এরিকসেন প্রাণে বেঁচে যান। হাসপাতালে ভর্তি হয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠলেও ইউরোয় আর খেলতে পারেননি। আর কখনো খেলতে পারবেন কি না, তা নিয়েও শঙ্কা তৈরি হয়।

default-image

বুকে পেসমেকার বসিয়ে হাসপাতাল থেকে ছাড়া পান এরিকসেন। ইন্টারের হয়ে মাত্র দুই মৌসুম খেলা ২৯ বছর বয়সী এরিকসেন এ মৌসুমেই আর মাঠে নামেননি।

এরিকসেনের প্রতি আবেগমথিত এক বার্তাই দিয়েছে ইন্টার। বেশ বড় সে বার্তায় তাঁকে ছেড়ে দেওয়া নিয়ে ক্লাবের পক্ষ থেকে বলা হয়, ‘ইন্টার মিলান নিশ্চিত করছে, পারস্পরিক সমঝোতার ভিত্তিতে ক্রিস্টিয়ান এরিকসেনের চুক্তি বাতিল করতে সম্মত হয়েছে দুই পক্ষ। পুরো ইন্টার পরিবার এরিকসেনের সঙ্গে আছে এবং তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছে। দুই পক্ষের পথ আলাদা হলেও এই বন্ধন কখনো ছিন্ন হবে না।’

default-image

১২ জুন ইউরোয় ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাঠেই হার্ট অ্যাটাকের শিকার হন এরিকসেন। সুস্থ হয়ে আগস্টে ইন্টারে ফেরেন তিনি। কথা বলেন ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে। ডিসেম্বরের শুরুতে ডেনিশ ক্লাব বল্ডক্লাবের সঙ্গে অনুশীলন করেন। গত বছরের জানুয়ারিতে টটেনহাম ছেড়ে ইন্টারে যোগ দেন এরিকেসন। ২০২৪ সাল পর্যন্ত ছিল তাঁর চুক্তির মেয়াদ।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন