ব্যভিচারের কারণে সংসার ভাঙছে আবিদালের

বার্সেলোনার হয়ে দারুণ সফল ছিলেন এরিক আবিদাল (বাঁয়ে)ফাইল ছবি: এএফপি

আলজেরিয়ান জিমন্যাস্ট হায়েত কেবিরের সঙ্গে ২০০৩ সালে সংসার শুরু করেছেন এরিক আবিদাল। দুজনের দীর্ঘদিনের এই দাম্পত্যজীবনে যে চিড় ধরেছে, তা জানা গেল এত দিনে। সংবাদমাধ্যম জানিয়েছে, বার্সেলোনার সাবেক ডিফেন্ডারের সঙ্গে বৈবাহিক সম্পর্কের যবনিকা টানতে চাইছেন হায়েত আবিদাল।

আজ এ বিষয়ে সংবাদ বিজ্ঞপ্তিও প্রকাশ করেছেন হায়েত। পিএসজি নারী দলের ফুটবলার খেইরা হামরাউয়ির সঙ্গে আবিদালের বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলেছেন হায়েত। ৪ নভেম্বর দুষ্কৃতকারীদের হামলায় মারাত্মক আহত হন হামরাউয়ি।

কিছুদিন আগে এরিক আবিদালের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছে বার্সেলোনা
ছবি: টুইটার

হায়েত নিশ্চিত করেন, ‘হামরাউয়ির সঙ্গে ব্যভিচারমূলক সম্পর্কের কথা স্বীকার করেছেন আবিদাল।’ নিজের আইনজীবী নিকোলাস সেলুপিকার মাধ্যমে এখন বার্সেলোনায় বিবাহবিচ্ছেদ করতে চান হায়েত। তাঁর আনুষ্ঠানিক বিবৃতির অনুলিপি পেয়েছে সংবাদ সংস্থা এএফপি। হামরাউয়ি যখন বার্সেলোনায় খেলতেন, আবিদাল তখন ক্লাবটির ক্রীড়া পরিচালক। ২০১৮ সালে এ দায়িত্ব পেয়ে গত বছর ছাঁটাই হন আবিদাল। এ সময়ের মধ্যে দুজন সম্পর্কে জড়িয়ে পড়েন।

আবিদাল
ফাইল ছবি

হামরাউয়ি হামলার শিকার হওয়ার পর পুলিশের তদন্তে বেরিয়ে আসে তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ ছিল আবিদালের। হায়েত জানান, এ তথ্য বেরিয়ে আসার পর আবিদাল তাঁর কাছে বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেন। বার্সেলোনায় ২০০৮ থেকে ২০১৩ পর্যন্ত ছয় মৌসুম খেলেছেন আবিদাল। চারবার লা লিগা জেতার পাশাপাশি তিনবার জিতেছেন চ্যাম্পিয়নস লিগ।

হামরাউয়ি এর আগে নিজ বাসার বাইরে দুষ্কৃতকারীদের হামলার শিকার হন। লোহার রড দিয়ে তাঁকে মারা হয়েছে বলে জানিয়েছেন। তদন্তে জানা গেছে, হামলাকারীদের একজন মারধরের সময় বলছিলেন, ‘বিবাহিত কারও সঙ্গে থাকছ?’ এখান থেকে ত্রিভুজ প্রেমের গন্ধ পাচ্ছে সংবাদমাধ্যম।