বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উদিনেসে থেকে স্প্যানিশ লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছেন এই মিডফিল্ডার। খেলবেন স্বদেশি কোচ দিয়েগো সিমিওনের অধীনে। সেই আতলেতিকো, রিয়ালের পাশাপাশি যারা লিওনেল মেসির বার্সেলোনার অন্যতম প্রধান লিগ প্রতিদ্বন্দ্বী।

আগামী মৌসুমে মেসি-দি পলকে তাই সতীর্থ নয়, দেখা যাবে একে অন্যের প্রতিপক্ষ হিসেবে। মেসি যেন কোনো শিরোপা জিততে না পারেন, সেটা নিশ্চিত করার জন্যই খেলবেন দি পল।

উদিনেসে থেকে দি পলকে কিনতে সাড়ে তিন কোটি ইউরো খরচ করেছে আতলেতিকো মাদ্রিদ। ২০২৬ সাল পর্যন্ত নতুন ক্লাবের সঙ্গে চুক্তি করেছেন ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার।

আতলেতিকো যেন চ্যাম্পিয়নই থাকে, সেটা নিশ্চিত করবেন দি পল, ‘আমি অনেক খুশি। আমি চ্যাম্পিয়নদের দলে যোগ দিতে যাচ্ছি। আমার দায়িত্ব সম্বন্ধে আমি বেশ ভালোই জানি। আমার ক্যারিয়ারে অনেক বড় পদক্ষেপ এটা।’

সিমিওনের সঙ্গে কাজ করতে পারার আনন্দও ঝরে পড়েছে দি পলের কণ্ঠে, ‘সিমিওনের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুব আনন্দিত আমি। আমি ফুটবল ভালোবাসি, ফুটবল আমার দৈনন্দিন জীবনের অংশ। সিমিওনের মতো ম্যানেজার পাওয়া ভাগ্যের ব্যাপার।’


আগামী মৌসুমে দলকে শক্তিশালী করার উদ্দেশ্যে দি পলকেই এবার প্রথমে কিনেছে আতলেতিকো। এদিকে দি পল দলে আসার কারণে দল ছাড়তে পারেন স্প্যানিশ মিডফিল্ডার সল নিগেজ। লিভারপুলের মতো দল আগ্রহী নিগেজের ব্যাপারে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন