মেসি-রোনালদো যখন বিবাহবিচ্ছেদের কারণ!

মেসি-রোনালদো বিতর্কে নিজেদের বিয়েই ভেঙে দিচ্ছেন এক রাশিয়ান দম্পতি! (ছবি - এএফপি)
মেসি-রোনালদো বিতর্কে নিজেদের বিয়েই ভেঙে দিচ্ছেন এক রাশিয়ান দম্পতি! (ছবি - এএফপি)
>

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে ভক্তদের মাতামাতি আজকের নয়। আধুনিক ফুটবলের এই দুই দিকপালকে নিয়ে তর্কাতর্কি করে এবার অবিশ্বাস্য কাণ্ড করে বসলেন রাশিয়ান এক দম্পতি। রোনালদোভক্ত স্ত্রীকে বিচ্ছেদের নোটিশই পাঠিয়ে দিয়েছেন মেসি-ভক্ত স্বামী! 

আর্সেন আর লুদমিলা। প্রচণ্ড ফুটবলপাগল রাশিয়ার এই দম্পতি। ২০০২ সালের বিশ্বকাপেরই খেলা দেখতে দেখতে এক পানশালায় পরিচয় হয় তাঁদের। পরিচয় থেকে প্রণয়, প্রণয় থেকে পরিণয়। যে ফুটবল এ দুজনকে কাছে নিয়ে এসেছিল, সেই ফুটবলই যে তাঁদের বিচ্ছেদের কারণ হবে, সেটা আর কে ভেবেছিল!

আর্সেন প্রচণ্ড মেসি-ভক্ত, ওদিকে লুদমিলার সবচেয়ে প্রিয় খেলোয়াড়টার নাম ক্রিস্টিয়ানো রোনালদো। স্বামী-স্ত্রীর মধ্যে এই নিয়ে টুকটাক মনা–কষাকষি লেগেই থাকত। বিশ্বকাপে এই মন–কষাকষিই দুজনের দুটি পথ দুই দিকে নিয়ে গেছে। তাঁদের মধ্যে ঘটে গেছে বিচ্ছেদ।

আর্সেন জানিয়েছেন, লুদমিলার মেসি-বিদ্বেষ সহ্য করতে পারছেন না তিনি, ‘বিশ্বকাপের আগে থেকেই লুদমিলা আমাকে মেসির ব্যাপারে প্রচণ্ড বিরক্ত করে যাচ্ছে। সে আইসল্যান্ডের বিপক্ষে মেসির পেনাল্টি মিসের ব্যাপারটি বড় করে দেখাচ্ছে। আমার প্রিয় খেলোয়াড়কে নিয়ে কটূক্তি করেই যাচ্ছে। এটা অসহ্য।’

নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচেই বিচ্ছেদটা চূড়ান্ত হয় তাঁদের। সেদিন মেসির জয়ে স্ত্রীকে জবাব দেওয়ার অস্ত্র পেয়ে যান আর্সেন। স্ত্রীও পাল্টা দুকথা শুনিয়ে দিলে সিদ্ধান্ত নিয়ে ফেলেন—অনেক হয়েছে। আর না! বাক্স-প্যাটরা গুছিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন আর্সেন।

পরদিন সকালেই লুদমিলার কাছে উকিল নোটিশ পৌঁছে যায়। বিবাহিত জীবনের এখানেই সমাপ্তি!

মেসি-রোনালদোকে নিয়ে এই পাগলামির কোনো মানে হয়!