বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গত মঙ্গলবার সন্ধ্যায় প্যারিসের পশ্চিম অঞ্চলের বলুগনে এলাকায় গাড়ি চালাচ্ছিলেন এরেরা। লাল ল্যাম্প পোস্টের নিচে এক যৌনকর্মী তাঁর গাড়ি থামাতে বাধ্য করেন এবং গাড়ির মধ্যে থাকা দৃশ্যমান মানিব্যাগ ও মুঠোফোন ছিনিয়ে নেন। এ সময় সেই ছিনতাইকারীর হাতে অস্ত্রও ছিল।

default-image

শুধু জিনিসপত্র নিয়েই থামেননি সেই যৌনকর্মী, গাড়িতে উঠে বসে ফোন ফেরত পাওয়ার বিনিময়ে তাঁকে নির্দিষ্ট একটি ঠিকানায় নিয়ে যেতেও বলেন। অস্ত্রের মুখে সেটি অনুসরণ ছাড়া কিছু করার ছিল না বলে ফরাসি গণমাধ্যমকে জানিয়েছেন এরেরা। পরে মুঠোফোন ফেরত পেলেও খোয়া গিয়েছে ২০০ ইউরো।

ফরাসি গণমাধ্যম জানিয়েছে, পুলিশ নিশ্চিত করেছে, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর পশ্চিমাঞ্চলে পিএসজির এক খেলোয়াড় ছিনতাইয়ের শিকার হয়েছেন।

২০১৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে পিএসজিতে নাম লেখান এরেরা। স্পেন জাতীয় দলের হয়ে ২ ম্যাচ খেলার অভিজ্ঞতাও আছে তাঁর।

এ বছর বেশ কবারই পিএসজির খেলোয়াড়েরা চুরি-ডাকাতির শিকার হয়েছেন। ঘটনা ঘটেছে ফুটবলারদের বাড়িতে। মার্চে ফ্রান্সের লিগ ‘আঁ’তে নঁতে-পিএসজির ম্যাচ চলাকালে ডাকাতি হয়েছে আনহেল দি মারিয়ার বাড়ি ও মার্কিনিওসের বাবার বাড়িতে।

default-image

দি মারিয়ার বাড়ি থেকে ডাকাতেরা পাঁচ লাখ ইউরো দামের স্বর্ণালংকার লুট করেছিল বলে জানা গিয়েছিল। এর আগে নেইমার ও কিলিয়ান এমবাপ্পেকেও নিজেদের উদ্যোগে ব্যক্তিগত নিরাপত্তা বাহিনীর মাধ্যমে নিজ নিজ বাড়িতে নিরাপত্তা বাড়াতে হয়েছে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন