বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আজ এ সুখবর জানান ম্যানচেস্টার ইউনাইটেডের ‘নাম্বার সেভেন’। একটি ছবিও পোস্ট করেন, যেখানে দেখা যায়, বান্ধবী জর্জিনা রদ্রিগেজের পাশে শুয়ে অনাগত যমজ বাচ্চার আলট্রাসাউন্ড ছবি ধরে আছেন রোনালদো।

আরও একটি ছবি পোস্ট করেন, যেখানে চার সন্তানের সঙ্গে পুলে নেমে রোনালদো হাসিমুখে বিজয়সূচক ‘ভি’ চিহ্ন দেখাচ্ছিলেন। এই পোস্টের ক্যাপশনেই সুখবরটা জানিয়ে রোনালদো লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা যমজ সন্তানের অপেক্ষায় আছি। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমাদের দেখা পাওয়ার অপেক্ষায় আছি।’

রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়র ২০১০ সালে যুক্তরাষ্ট্রে জন্ম নেয়। সেখান থেকে তাকে মাদ্রিদে নিয়ে আসা হয়। তার মায়ের পরিচয় কখনো জানা যায়নি। ২০১৭ সালে ভক্তদের চমকে দেন রোনালদো।

সে বছর ‘সারোগেট’ পদ্ধতিতে যমজ সন্তান এভা ও মাতেওর বাবা হন। স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্দো তখন রোনালদোর কাছে জানতে চেয়েছিল, আরও সন্তানের মুখ দেখে ‘খুশি’ কি না, তখন রোনালদো বলেছিলেন, ‘হ্যাঁ, অবশ্যই।’

default-image

২০১৭ সালের ১২ নভেম্বর জর্জিনার কোল আলো করে জন্ম নেয় কন্যাসন্তান আলাইনা। মাদ্রিদে জর্জিনা এক দোকানের কর্মী ছিলেন। সেখানে দেখা হওয়ার পর দুজন প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। গত বছর জর্জিনা বলেছিলেন, রোনালদোর সঙ্গে ‘প্রথম সাক্ষাতেই তিনি প্রেমে পড়ে যান’।

সব মিলিয়ে রোনালদোর ঘরে এখন চার সন্তান। অনাগত দুজন এলে সংখ্যাটা দাঁড়াবে ছয়ে—এর মধ্যে দুই জোড়া যমজ।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন