default-image

মেয়ের নামও ঠিক করে ফেলেছেন রোনালদো ও জর্জিনা। ইনস্টাগ্রামে জর্জিনা সেটাও প্রকাশ করেছেন। বেল্লা এসমেরালদা—এটাই রোনালদোর মেয়ের নাম। ইনস্টাগ্রামে জর্জিনা জানিয়েছেন, রোনালদো আর তিনি মিলে মেয়ের এই নামই ঠিক করেছেন। বেল্লা এসমেরালদার বাংলা করলে মানে দাঁড়ায় ‘সুন্দর পান্না’!

মেয়ের সঙ্গে একটি ছেলের ছবি দেওয়ারও কথা ছিল জর্জিনার। যমজ সন্তান আসছে—এ ঘোষণা রোনালদো ও জর্জিনা আগেই দিয়েছেন। কিন্তু গত মাসে জন্মের পরপরই যমজ সন্তানের একজন মারা যায়। মারা যাওয়া রোনালদোর সেই সন্তান ছিল ছেলে।

default-image

শোকে কাতর রোনালদো সেই ঘটনার পর লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডের মাঠে খেলতে যাননি। তিনি না থাকলেও তাঁর পাশে দাঁড়াতে লিভারপুলের সমর্থকেরা ম্যাচের সপ্তম মিনিটে আসন থেকে উঠে দাঁড়িয়ে এক মিনিট হাততালি দিয়েছে।

আর্সেনালের বিপক্ষে পরের ম্যাচে খেলেছেন রোনালদো। এমিরেটসের সেই ম্যাচেও একইভাবে রোনালদোর জন্য সহানুভূতি দেখিয়েছে আর্সেনালের সমর্থকেরা।

default-image

শোক কাটিয়ে উঠে কিছুদিন আগে রোনালদো মেয়েকে কোলে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবিটির ক্যাপশন দিয়েছিলেন, ‘চিরদিনের ভালোবাসা’। রোনালদোর সেই ছবিতে ‘লাইক’ পড়েছিল প্রায় দুই কোটি।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন