১১৬ বোতল শ্যাম্পেন, ৯১ লাখ টাকার হোটেল কামরা, উদ্দাম ম্যানচেস্টার সিটি তারকা

ম্যানচেস্টার সিটি তারকা জ্যাক গ্রিলিশছবি: ইনস্টাগ্রাম

লাস ভেগাসে নাকি কখনো আলো নেভে না। পার্টি, হইহুল্লোড়, ক্যাসিনো ছাড়াও আমোদপ্রমোদের মোটামুটি সব রকম উপকরণই পাওয়া যায় ‘সিন সিটি’ নামে খ্যাত এ শহরে।

ম্যানচেস্টার সিটি তারকা জ্যাক গ্রিলিশকে কিছুদিন ধরে দেখা যাচ্ছে নেভাদার এ শহরে। ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, লাস ভেগাসে আসার পর থেকেই নারীরা ছেঁকে ধরেছেন গ্রিলিশকে।

আরও পড়ুন

ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগ জয়ের পর স্পেনের ইবিজা সৈকতের বিচ ক্লাবে উদ্দাম পার্টি করেছেন গ্রিলিশ। তখন বলা হয়েছিল, সিটির লিগ জয় উদ্‌যাপন করতে কয়েকটা দিন একটু বেসামাল ছিলেন ইংলিশ মিডফিল্ডার। কিন্তু লাস ভেগাসে কাল গ্রিলিশের পার্টির যে ছবি ব্রিটিশ সংবাদমাধ্যম ‘সান’ প্রকাশ করেছে, তাতে বোঝাই যায়, সিটি তারকার উদ্‌যাপন এখনো শেষ তো হয়ইনি; বরং তা নতুন মাত্রা পেয়েছে।

বন্ধুবান্ধবসহ ভেগাসের এক হোটেলের পুলে উদ্দাম সময় কাটাতে দেখা গেছে গ্রিলিশকে। তাঁর সঙ্গে শ্যামাঙ্গিনী এক নারীও ছিলেন। সংবাদমাধ্যম জানিয়েছে, সেই নারী তাঁর মডেল প্রেমিকা সাশা অ্যাটউড নন।

সিটির হয়ে এবার প্রিমিয়ার লিগ জিতেছেন গ্রিলিশ
ছবি: ইনস্টাগ্রাম

ছবিতে দেখা গেছে, সাঁতারের শর্টস পরা গ্রিলিশ পকেটে কয়েক বোতল বিয়ারের ক্যান নিয়ে পুলে নামছেন। এরপর অন্য ছবিতে দেখা গেছে, আটজন বন্ধুর সঙ্গে পুলে চারটি ‘জিরোবোয়াম-সাইজ’ রক অ্যাঞ্জেল রোজ শ্যাম্পেনের বোতল সাবাড় করছেন ইংল্যান্ডের হয়ে ২৩ ম্যাচ খেলা এই তারকা। ‘জিরোবোয়াম-সাইজ’ বোতলে অন্তত তিন লিটার ওয়াইন ধরে। প্রতিটি বোতলের দাম ৩ হাজার ৫৬৭ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৩ লাখ টাকা)।

সিটি তারকার নিরাপত্তাকর্মী দলের একজনকে পুলে বিকিনি পরা কিছু নারীর ফোন নম্বর নিতে দেখা গেছে এবং কিছুক্ষণ পর নারীদের কয়েকজনকে গ্রিলিশ এবং বন্ধুদের হোটেলের কামরায় ঢোকার খবরও জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’।

আরও পড়ুন
আরও পড়ুন

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘সান’ এক প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি প্রকাশ করেছে, ‘গ্রিলিশ এতটাই আকর্ষণীয় যে কিছু বিকিনি পরা সুন্দরী নারী তাঁদের কাঙ্ক্ষিত তারকার সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। দ্রুতই তাঁদের স্যুইটের দিকে যেতে দেখা গেছে।’

লাস ভেগাসের নৈশক্লাব ‘জৌক’-এ বন্ধুবান্ধব নিয়ে ভিআইপি প্যাকেজে স্যুইট নিয়েছেন গ্রিলিশ। এই প্যাকেজের দাম ৯২ হাজার ৯৯৩ ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৯১ লাখ ৮ হাজার ৪৭৫ টাকা প্রায়)। এই প্যাকেজের আওতায় তিনি নিজের ব্যক্তিগত কামরায় ১১৬ বোতল শ্যাম্পেন পাবেন।

শুধু গ্রিলিশ নন, ইংল্যান্ডের ডিফেন্সিভ মিডফিল্ডার ডেক্লান রাইসও এখন সময় কাটাচ্ছেন লাস ভেগাসে। ইনস্টাগ্রাম সেলিব্রিটি লরেন ফ্রায়েরের সঙ্গে ছয় বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে রাইসের। কিন্তু লাস ভেগাসে তাঁকে ফ্রায়েরের সঙ্গে দেখা যায়নি। বেশ কিছু তরুণীর সঙ্গে রাইসকে সময় কাটাতে দেখা গেছে ‘সিন সিটি’তে। এক প্রত্যক্ষদর্শীর মন্তব্য, ‘রাইসকে দেখে মনে হয়েছে সে স্বর্গে আছে, যদিও তার আচরণ ছিল ভদ্রোচিত।’

আরও পড়ুন